সাতক্ষীরা পুলিশ লাইন মাধ্যমিক স্কুলের অন-লাইন ক্লাস কার্যক্রমের শুভ উদ্বোধন 


 

সাতক্ষীরা পুলিশ লাইন মাধ্যমিক স্কুলের অন-লাইন ক্লাস কার্যক্রমের  শুভ উদ্বোধন  ঘোষনা করা হয়েছে। শনিবার সকালে সাতক্ষীরা  পুলিশ লাইন মাধ্যমিক স্কুলের সম্মেলন  কক্ষে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে অন লাইন ক্লাসের শুভ উদ্বোধন  ঘোষনা করেন অতিরিক্ত  পুলিশ সুপার হেড কোয়াটার সার্কেল মো: জিয়াউর রহমান।

উদ্বোধন  কালে অতিরিক্ত  পুলিশ সুপার মো: জিয়াউর রহমান বলেন করোনা পরিস্থিতিতে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় শিক্ষার্থীরা লেখা পড়ায় অনেক পিছিয়ে গেছে।অথাৎ শিক্ষার্থীদের একটা গ্যাপ হয়ে গেছে।

তিনি বলেন শিক্ষার্থীদের এ গ্যাপ পুরনের জন্য সাতক্ষীরা  জেলা পুলিশ সুপার ও পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোহাম্মাদ  মোস্তাফিজুর  রহমান পিপিএম(বার) এঁর উদ্যোগে আজ থেকে পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ে অন- লাইন ক্লাস কার্যক্রম শুরু হলো। তিনি বলেন সাতক্ষীরা  পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের ফেইজবুক পেজ থেকে সরাসরি এ অন লাইন ক্লাস পরিচালনা করা হবে যেটা পুলিশ লাইন্স মাধ্যমিক স্কুলের শিক্ষার্থীরা ঘরে বসে ফেইজবুক আইডির মাধ্যমে অন লাইন ক্লাসে যুক্ত হতে পারবেন।এসময় সমগ্র অনুষ্ঠান টির সভাপতিত্ব  করেন সাতক্ষীরা  পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পল্লব কান্তি ঘোষ। 

অন লাইন ক্লাস উদ্বোধন  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকার কথা ছিলো সাতক্ষীরা  পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর  রহমান পিপিএম(বার) মহোদয়ের।অনুষ্ঠানে সাতক্ষীরা  পুলিশ লাইন মাধ্যমিক স্কুলের সকল শিক্ষক ও ম্যানিজিং কমিটির সদস্যহণ উপস্থিত ছিলেন। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *