সাতক্ষীরা থানা পুলিশের অভিযানে আন্তজেলা ইজিবাইক চোরের তিন সক্রিয় সদস্য আটক : উদ্ধার চুরিকৃত ইজিবাইক

দ্বারা zime
০ মন্তব্য 332 দর্শন

 

সাতক্ষীরা থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তজেলা ইজিবাইক চোরের সক্রিয় তিন সদস্য কে আটক করেছে। আটককৃত হলেন মোসলেম শেখ, আসাদুল ইসলাম ও আসামী আশরাফুল খাঁ। থানা পুলিশের সুত্র জানায়,

সাতক্ষীরা থানার মামলা নং ৮৯ তাং ২৬/০৭/২০২০ ধারা  ৩৭৯ পেনাল কোডের গ্রেফতারকৃত আসামী মোসলেম শেখ (৫৩), পিতা – চাঁরা চান শেখ, গ্রাম – মানিক নগর, কলারোয়া, ২ নং আসামী আসাদুল ইসলাম, পিতা- আরশাদ আলী গাজী, গ্রাম- নাংলা, দেবহাট সাতক্ষীরা, ৩ নং আসামী আশরাফুল খাঁ(২৭), পিতা- আব্দুল্লাহ খাঁ, গ্রাম- পুরাতন সাতক্ষীরা, জেলা সাতক্ষীরা  কে সাতক্ষীরা  জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক  গত  ২৬ শে জুলাই ২০২০ খ্রিষ্টাব্দ তারিখ সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো: আসাদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাদের হেফাজতে থাকা একটি ইজিবাইক, একটি শিকল ও তালা কাটার যন্ত্র উদ্ধার করতে সক্ষম হন।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো: আসাদুজ্জামান  প্রতিবেক কে জানান আটকৃতরা সাতক্ষীরা জেলা ও তার আশেপাশে র এলাকা থেকে প্রায় ইজিবাইক ও ব্যাটারি চালিত ভ্যান চুরি করে। তারা আন্তজেলা ইজিবাক চোর। ওসি আরো জানান আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন