রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার হুমায়ুন কবির এঁর বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 351 দর্শন

 

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে সদ্য বিদায়ী পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ ০৮ সেপ্টেম্বর ২০২০ খ্রিস্ট্রাব্দ সকাল ১০.০০ ঘটিকায় আরএমপি’র পুলিশ লাইন্সের পিওএম কনফারেন্স রুমে  বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সদ্য বিদায়ী পুলিশ কমিশনার দীর্ঘ প্রায় এক বছর পাঁচ মাস সুনামের সহিত দায়িত্ব পালন করেন।এর আগে তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হিসাবে খুব সুনাম ও দক্ষতার সহিত পেশাগত দায়িত্ব পালন করেন।

উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন)  মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)  সালমা বেগম, পিপিএম-সেবা ও উপ-কমিশনার (সদর) জনাব মোঃ রশীদুল হাসান পিপিএম। এছাড়াও আরএমপি’র বিভিন্ন স্তরের পুলিশ সদস্যবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রাসংঙ্গত :পুলিশের গুরুত্বপূর্ণ চারটি পদে রদবদল হয়েছে।বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ সম্পর্কিত প্রজ্ঞাপন জারি করেছে।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আবদুল বাতেনকে রাজশাহী রেঞ্জের উপপুলিশ মহাপরিদর্শক পদে বদলি করা হয়েছে। ঢাকায় তাঁর জায়গায় আসছেন রাজশাহী রেঞ্জের উপপুলিশ মহাপরিদর্শক একেএম হাফিজ আক্তার।

পুলিশের বিশেষ শাখার (এসবি) উপপুলিশ মহাপরিদর্শক মো. আবু কালাম সিদ্দিককে রাজশাহী মহানগর পুলিশের পুলিশ কমিশনার পদে বদলি করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের কমিশনার মো. হুমায়ূন কবির আসছেন পুলিশের বিশেষ শাখায় (এসবি) উপপুলিশ মহাপরিদর্শক পদে।

গত সোমবার চট্টগ্রাম ও গাজীপুর মহানগর পুলিশ কমিশনার ও চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিদর্শকসহ পুলিশের ঊর্ধ্বতন সাতটি পদে রদবদল হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন