সাতক্ষীরায় পূর্বশত্রুতার জের ধরে মৎস ঘেরে বিষ প্রয়োগ, কোটি টাকার ক্ষতি, থানায় মামলা

দ্বারা zime
০ মন্তব্য 179 দর্শন

 

পূর্বশত্রুতার জের ধরে সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের মনিরুল ইসলামের মৎস ঘেরে বিষ প্রয়োগ করে ৪৫ লক্ষ টাকার মাছ মেরে ফেলার অভিযোগ উঠেছে।অভিযোগের তীর একই এলাকার প্রতিবেশি আইনুল ইসলাম (৩৫) ও মজিদ ঢালির পুত্র সোহরাব হোসেনের দিকে।

মৎস ঘেরের মালিক মনিরুল জানান পূর্ব শত্রুতার জের ধরে গতকাল ২১ সেপ্টেম্বর রাত ৮ টার পরে অভিযুক্ত ব্যক্তিরা আমার ৩৫ বিঘা জমির ঘেরে চাষকৃত মাছে কিটনাশক ছিটায়। কিটনাশক দেওয়ার ২০-২৫ মিনিটের মধ্যে আমার ঘেরের মাছ গুলো ছটফট করতে থাকে। মনিরুল আরো জানান ঘেরে বিষ প্রয়োগের সময় আমার দুই প্রতিবেশি তাদের কে দেখে ফেলে। পরে আমি এসে দেখি ঘেরের মাছ সব পানির উপরে ভেসে উঠেছে।মনিরুল জানান,আমার ৩৫ বিঘা জমিতে কমপক্ষে ৪৫ লক্ষ টাকার বিভিন্ন প্রজাতির মাছ মারা গেছে। আমি অভিযুক্তদের দৃষ্টান্ত মুলক শাস্তি চাই। আমার সব কিছু শেষ করে দিয়েছে তারা। 

এবিষয়ে তদন্তকারী কর্মকর্তা সাতক্ষীরা থানার সাব-ইন্সপেক্টর হাসান রহমান জানান, মনিরুলের অভিযোগ পেয়ে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ মো: আসাদুজ্জামান এঁর দিক নির্দেশনা মোতাবেক ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছি। তিনি জানান, এবিষয়ে ঘের মালিক মনিরুল ইসলাম সাতক্ষীরা থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন