মাগুরা জেলা পুলিশের রিজার্ভ অফিস ও সদর থানার দ্বিবার্ষিক পরিদর্শনে রেঞ্জ ডিআইজি মহিদ উদ্দিন

দ্বারা zime
০ মন্তব্য 164 দর্শন

 

আজ ০৬ অক্টোবর ২০২০ খ্রিঃ তা‌রিখ খুলনা রেঞ্জ ডিআই‌জি  ড. খন্দকার ম‌হিদ উ‌দ্দিন,‌বি‌পিএম (বার) মাগুরা জেলা সফর ক‌রেন।‌ তিনি মঙ্গলবার সকা‌লে মাগুরা জেলায় আগমন ক‌রেন এবং দিনব্যা‌পি জেলা পু‌লি‌শের বি‌ভিন্ন কর্মশালায় অংশগ্রহন ক‌রেন।

মঙ্গরবার সকালে রেঞ্জ ডিআইজি পু‌লি‌শ লাইন্স মা‌ঠে উপ‌স্থিত হ‌য়ে মাগুরা জেলা পু‌লিশ কতৃক আয়ো‌জিত জেনা‌রেল সালাম গ্রহন ক‌রেন ও ম‌নোমুগ্ধকর প্যারেড প‌রিদর্শন করেন।একই দিন দুপু‌রে মাগুরা পুলিশ লাইন্সে এক বি‌শেষ কল্যাণ সভায় অংশগ্রহন করেন।

রেঞ্জ ডিআইজি ভাল কা‌জের সীকৃ‌তিস্বরুপ মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ জয়নাল আবেদীন সহ জেলার একা‌ধিক অফিসার‌দের মা‌ঝে নগদ অর্থ পুরুস্কার প্রদান ক‌রেন ও দিক‌নি‌র্দেশনামূলক বক্তব্য রা‌খেন।

জেলায় কর্মরত বি‌ভিন্ন ইউ‌নিট পু‌লিশের অংশগ্রহ‌নে পু‌লিশ লাইন্স এ অনু‌ষ্ঠিত এ সভায় সভাপ‌তিত্ব ক‌রেন জেলার পু‌লিশ সুপার খান মোহাম্মদ রে‌জোয়‌ান ,‌পি‌পিএম ।

এছাড়াও তি‌নি তার এ সফ‌রে মাগুরা জেলা রিজার্ভ অফিস ও মাগুরা সদর থানা দ্বিবা‌র্ষিক প‌রিদর্শন ক‌রেন। দিনব্যা‌পি মাগুরা জেলায়  অবস্থানকা‌লে তার সফরসঙ্গী সহ জেলা পু‌লিশ সুপার খান মোহাম্মদ রে‌জোয়ান,‌পি‌পিএম,খুলনা রেজ্ঞ অফিসের মডিয়া সেলের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন  সহ অতি‌রিক্ত পু‌লিশ সুপারগণ সহ সকল সা‌র্কেল অফিসারগন সার্বক্ষ‌নিক উপ‌স্থিত ছি‌লেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন