কলারোয়ায় একই পরিবারের ৪ জনকে নৃশংসভাবে জবাই : ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 209 দর্শন

 

সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের ৪ জনকে নৃশংসভাবে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোর রাতে উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে হত্যার এ লোমহর্ষক ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। নিহতরা হলেন, খলসি গ্রামের শাহাজান আলীর ছেলে মৎস্য চাষী শাহিনুর রহমান (৪১), তার স্ত্রী সাবিনা খাতুন (৩২), ছেলে সিয়াম হোসেন মাহি (৯) ও মেয়ে তাসনিম (৬)। এ ঘটনায় কেউ আটক হয়নি, তবে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহত শাহিনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলাম বলেন, বাড়িতে মা ও বড় ভাইয়ের পরিবারের ৪ জন সহ তারা ৬ জন থাকতো। মা কাল কুটুম (আত্মীয়ের) বাড়িতে ছিলেন। তিনি (রায়হানুল) ছিলেন পাশের ঘরে। ভোরে পাশের ঘর থেকে তিনি বাচ্চাদের গোঙানির (ব্যথার আওয়াজ) শব্দ শুনতে পান। তাৎক্ষণিক এগিয়ে গিয়ে দেখেন ঘরের বাইরে থেকে দরজা আটকানো। দরজা খুলে দেখা যায় বিভৎস দৃশ্য। কিছুক্ষণের মধ্যে নিষ্পাপ বাচ্চাদের আওয়াজও চিরদিনের মতো বন্ধ হয়ে যায়। তারাও মৃত্যুর কোলে ঢলে পড়ে।

রায়হানুল আরও জানান, তাদের সাথে জমি জায়গা নিয়ে পাশের কিছু লোকের বিরোধ ছিল। কিন্তু কারা এ ঘটনা ঘটালো তা বুঝতে পারছি না।

ওসি হারান চন্দ্র হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, নিজেদের ঘরের মধ্যে গৃহ প্রধান শাহিনুর রহমান সহ চারজনকে জবাই করে হত্যা করা হয়েছে। এদের মধ্যে শাহিনুরের পা বাধা ছিল এবং তাদের চিলে কোঠার দরজা খোলা ছিল। ধারণা করা হচ্ছে ছাদের চিলে কোঠার দরজা দিয়ে হত্যাকারীরা ঘরের মধ্যে প্রবেশ করেছিলো। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে।
ওসি হারাণ চন্দ্র পাল জানান ঘটনাস্থলে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার), সিআইডির পুলিশ সুপার মো: আনিচুর রহমান,সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন,র্্যাব-৬ এর কোম্পানী কোমান্ডার,পিবিআই, বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান,ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী প্রমুখ এখনো উপস্থিত আছেন।তিনি জানান আলামত সংগ্রহ পূর্বক খুনের রহস্য উদঘাটনে উদ্ধর্ত্তন কর্মকর্তারা এখনো ঘটনাস্থলে কাজ করছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন