সুস্থ শরীর ও প্রশান্ত মনের জন্য খেলাধুলার বিকল্প নেই : সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 178 দর্শন

 

সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেছেন, কাজের জন্য যেমন বিশ্রামের প্রয়োজন, তেমনি সুস্থতাও প্রয়োজন। আর সুস্থ শরীর ও প্রশান্ত মনের জন্য খেলাধুলার বিকল্প নেই। তিনি আরও বলেন, সুখী হতে হলে সুস্থ শরীরের পাশাপাশী মানসিক সুস্থতাও অক্ষুণœ রাখতে হবে-আর এজন্য দরকার সুস্থ সাংস্কৃতিক চর্চা।

শীতের শুকনো ঝরা পাতার মতো বহমান জীবনে বসন্তের রূপ রস আর ছন্দ ফিরিয়ে আনতে বিজয়ের মাসের শুরুতে মঙ্গলবার রাতে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, সাতক্ষীরা কর্তৃক চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন চত্ত্বরে আয়োজিত বার্ষিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২০ উদ্বোধন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ূন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার, গেস্ট অব অনার হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানকে আলোকজ্জ্বল করেছিলেন, সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান এর সহধর্মিনী রুখসানা ইসলাম শিল্পী, জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সহধর্মিনী লাভলী কামাল, পুলিশ সুপার মোহাম্মাদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার এর সহধর্মিনী নাদিয়া আফরোজ এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ূন কবীরের সহধর্মিনী হোমায়রাতুল কোবরা। আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক এসএম নূরুল ইসলাম, জেলা জজ আদালত ও চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এর বিচারকবৃন্দ, তাঁদের পরিবারবর্গ এবং উভয় আদালতের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এছাড়া অনুষ্ঠানে সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানের লেখা কবিতা ‘সহধর্মিনী’ আবৃত্তি করেন, জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন