সাতক্ষীরা জেলার ৩৭ জন গুণী শিল্পীদের মরণোত্তর সম্মাননা প্রদান অনুষ্ঠান

দ্বারা zime
০ মন্তব্য 215 দর্শন

 

আজ ০২ জানুয়ারি ২০২১ ইং তারিখ রাত্র ৮ ঘটিকায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সম্মিলিত সাংস্কৃতিক জোট, সাতক্ষীরা জেলা শাখার ব্যবস্থাপনায় এবং ভাব পাগলের মেলা উদযাপন কমিটি ২০২১ এর আয়োজনে সাতক্ষীরা জেলার ৩৭ জন গুণী শিল্পীদের মরণোত্তর সম্মাননা প্রদানের জন্য একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির আসন অলংকৃত করেন সাতক্ষীরা-০১ আসনের সাংসদ জনাব মুস্তফা লুৎফুল্লাহ।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মির্জা সালাহউদ্দিন সহ অন্যান্য সম্মানিত ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বিভিন্ন খেলা এবং কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কারও বিতরণ করা হয়। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‍্যাফেল ড্র এর মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

অনুষ্ঠানে সংঙ্গীত পরিবেশন করেন লিনেট ফাইন আর্টস একাডেমীর পরিচালক আবু আফ্ফান রোজ বাবু,বণ্যমালা একাডেমীর পরিচালক শামীমা পারভীন রত্না,সংগীত শিল্পী কামরুল ইসলাম,সংগীত শিল্পী মাহবুব, সংগীত শিল্পী চৈতালি মূর্খাজী প্রমূখ।এছাড়াও অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্যের সহধর্মিণী ও শিক্ষক নাসরীন খান লিপি,ব্যাংক কর্মকর্তা কাজল সহ সাংস্কৃতি মনা ব্যক্তিবর্গ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন