জেলার শ্রেষ্ঠ করদাতা নির্বাচিত হলেন বিশিষ্ট ব্যবসায়ী খালিদ হোসেন শান্তর স্ত্রী নিশিতা আক্তার লতা

দ্বারা zime
০ মন্তব্য 223 দর্শন

 

আমরা স্বাবলম্বী হব, সকলে কর দেব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সেরা করদাতা সম্মাননা ২০২০ অনুষ্ঠিত হয়েছে।সেরা করদাতা সম্মাননা ২০২০ অনুষ্ঠানে মেসার্স সানি এন্টারপ্রাইজ ভোমরা স্থল বন্দরের কর্ণধার মোছাঃ নিশিতা আক্তার লতা।তিনি খালিদ বেভারেজ প্রাইভেট লিমিটেডের এম ডি খালিদ হাসান শান্ত এর সহধর্মীনি।তিনি সাতক্ষীরা জেলার সর্বোচ্চ সেরা করদাতা ও সর্বোচ্চ সেরা তরুণী করদাতা নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১২টায় উপ-কর কমিশনার সার্কেল ১৩ (বৈতনিক) সাতক্ষীরা’র কার্যালয়ে জেলার সর্বোচ্চ সেরা করদাতা মেসার্স সানি এন্টারপ্রাইজ ভোমরা স্থল বন্দরের কর্ণধার মোছাঃ নিশিতা আক্তার লতা উপ-কর কমিশনার সার্কেল ১৩ (বৈতনিক) সাতক্ষীরা’র এস এম গাউস ই নাজ এর হাত থেকে সর্বোচ্চ সেরা করদাতার সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

তার স্বামী খালিদ বেভারেজ প্রাইভেট লিমিটেডের এম ডি খালিদ হাসান শান্ত।খালিদ হোসেন শান্ত একজন সমাজ সেবক। ভোমরার বিভিন্ন মসজিদ মাদ্রাসা নির্মানে খালিদ হোসেন শান্ত বড় অংকের আর্থিক সহযোগীতা প্রদান করেন। এছাড়া নড়া ড্রিংকিং ওয়াটার লিমিটেড প্রতিবৎসর ভোমরায় মাদক বিরোধী টুর্নামেন্টের আয়োজন করে। এই পরিবারটিই সব সময় সেরা করদাতার সম্মাননা পেয়ে আসছে। জেলার সর্বোচ্চ সেরা করদাতা ও সর্বোচ্চ সেরা তরুণী করদাতা হয়ে দেশের উন্নয়নে অবদান রাখায় ভোমরা স্থল বন্দর ও ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে খালিদ হোসেন শান্ত ও তার স্ত্রী মোছাঃ নিশিতা আক্তার লতাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন