জেলা প্রশাসকের সাথে সাতক্ষীরা পানি বিশুদ্ধকরণ সরবরাহকারী সমিতির মতবিনিময়

দ্বারা zime
০ মন্তব্য 162 দর্শন

 

 

শেখ  আরিফুল ইসলাম আশা: নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির এর সাথে মতবিনিময়, ফুলের শুভেচ্ছা, ক্রেস্ট প্রদান করেছে সাতক্ষীরা পানি বিশুদ্ধকরণ ও সরবরাহকারী মালিক সমিতির নেতৃবৃন্দ।

বুধবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে
সাতক্ষীরা পানি বিশুদ্ধকরণ ও সরবরাহকারী মালিক সমিতির সভাপতি মোঃ রকিবুল হাসান, সহসভাপতি মোঃ রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ তৌফিকুজ্জামান লিটু, যুগ্ম সম্পাদক মির্জা সুলতানা, অর্থ সম্পাদক সমিত কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক আলী হোসেন টুটুল, প্রচার সম্পাদক আল্লামা ইকবাল সহ সদস্যবৃন্দ জেলা প্রশাসকের সাথে এ মতবিনিময়, ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন।

মতবিনিময় কালে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির পানি ব্যবসায়ীদের বিভিন্ন নির্দেশনা প্রদান করেন। এসময় পানি বিশুদ্ধকরণ ও সরবরাহকারী মালিক সমিতিকে সাতক্ষীরার সকল পানি ব্যবসায়ী প্রতিষ্ঠানের তালিকা করে জেলা প্রশাসকের কার্যালয়ে জমা দেওয়ার নির্দেশ দেন তিনি।
জেলা প্রশাসক বলেন, পানি ব্যবসায়ীদের তালিকার সাথে সাথে সরবরাহকৃত পানি পরীক্ষা করে গুণগত মানের রিপোর্টও জমা দিতে হবে। জেলার অসাধু পানি ব্যবসায়ী ও অস্বাস্থ্যকর পরিবেশে পানি প্রস্তুতকারীদের তালিকা করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে বলে উল্লেখ করেন জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।———–





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন