ঝাউডাঙ্গায় আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিট পুলিশিং কার্যক্রম অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 322 দর্শন

 

সাতক্ষীরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মো:সজিব খান বলেছেন,বাংলাদেশ একটি সাম্প্রদায়িক দেশ। এখানে হিন্দু-মুসলমান ভাই ভাই।যার ধর্ম সে স্বাধীন ভাবে পালন করবে।সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়িয়ে কেউ কারো ধর্মীয় অনুভূতি তে আঘাত করতে পারবেনা। তিনি বলেন,না জেনে না বুঝে অসত্য ঘটনা ফেইজবুকে শেয়ার করে কোন বিশৃঙ্খলা করা যাবেনা। কেউ আইন হাতে তুলে নেবেন না।কোনো পক্ষ অন্য পক্ষ কে ধর্মীয় ভাবে আঘাত করতে পারবেনা।তিনি আরো বলেন, এলাকায় কোন সমস্য হলে কোন মাদক-চোরাচালান,ইভটিজিং দেখলে  আপনার এলাকার বিট অফিসার কে ফোন দিবেন,পুলিশ আপনার কাঙ্খিত সেবা নিশ্চিত করবে।

বৃহম্পতিবার দুপুরে ঝাউডাঙ্গার ইউনিয়ন পরিষদের হল রুমে বিট পুলিশিং কার্যক্রমের অংশ হিসাবে সচেতনতা মুলক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার(এডমিন) সজিব খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা ডিবির অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরী,সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (তদন্ত) বাবুল আক্তার প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝাউডাঙ্গা ইউপি’র চেয়ারম্যান আজমল হোসেন।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা থানার এসআই সঞ্জিব, এএসআই সাইফুল ইসলাম সহ  সকল মেম্বার, এলাকার মসজিদের ঈমাম সাহেব,গ্রাম পুলিশ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন