সাতক্ষীরার মুস্তাফিজ হত্যা মামলায় যশোরে ৩ জন গ্রেপ্তার

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 399 দর্শন

 

যশোরে মোস্তাফিজুর রহমানকে (২৫) হত্যার ঘটনায় তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন ইব্রাহিম (২৩), ইমরান (২৫) ও সুজন হোসেন (২৩)।

নিহতের ভাই বাদী হয়ে দায়ের করা মামলায় আসামিরা হলেন, যশোর শহরের বিরামপুর কালীতলার ইসহাক আলীর ছেলে ইব্রাহিম, একই এলাকার শামিম হোসেনের ছেলে ইমরান, আসলামের ছেলে সুজন, মিঠুর ছেলে আলামিন, অনিল মন্ডলের ছেলে অন্তর মন্ডল ও মৃত শরিফুল ইসলামের ছেলে রাব্বি হাসানসহ অজ্ঞাত আরো ৩/৪ জন।

মামলার বিবরণে প্রকাশ, মুস্তাফিজুর রহমান এসআর ফিড কোম্পানির ডিভিশনাল সেলস ম্যানেজার হিসেবে কাজ করতো। পরিবার নিয়ে সাতক্ষীরা শহরের কলেজপাড়ায় বসবাস করতেন। ৪ সেপ্টেম্বর মোস্তাফিজুর বাসা থেকে বের হয়। ওই দিন বেলা ১২ টার দিকে মোবাইলে শেষ কথা হয় তার ভাইয়ের সাথে এবং তাকে জানায় ঝিনাইদাহে আছে সে। এরপরে মোস্তাফিজুর মোবাইলে স্ত্রীকে জানিয়েছিলো সে বাসায় ফিরছে। ৫ সেপ্টেম্বর জানতে পারে মুস্তাফিজুর রহমান খুন হয়েছে। মোস্তাফিজের লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

এ বিষয়ে যশোর কোতয়ালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান বলেন, ইমরান হোসেনের সাথে মোস্তাফিজুর রহমানের আর্থিক লেনদেন নিয়ে বিরোধ ছিলো। ইমরানের কথা মতো ইব্রাহিম ছুরিকাঘাত করে এবং ওই সময় সহযোগিতা করে সুজন। ওই তিনজনকেই আটক করা হয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িত আরো সহযোগীদের ধরতে পুলিশ অভিযানে আছে।

-পত্রদুত নেট।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন