সাফ জয়ী সাবিনা খাতুন ও তার পরিবারকে সাতক্ষীরা জেলা প্রশাসনের সংবর্ধনা

দ্বারা Updates Stkhira
০ মন্তব্য 99 দর্শন

 

মাহফিজুল ইসলাম আককাজ : সাফ মহিলা চ্যাম্পিয়নশীপ-২০২২-এ বাংলাদেশ মহিলা ফুটবল দলের গৌরবময় অর্জনের অধিনায়ক সাবিনা খাতুন ও তার পরিবারের সদস্যদের সাতক্ষীরায় সংবর্ধনা দেয়া হয়েছে। সাতক্ষীরা জেলা প্রশাসনের আয়োজনে শনিবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১২ টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।


সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক ও গোলমেশিন খ্যাত সাবিনা খাতুন ও তার মা ফাতেমা খাতুন। এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. সজীব খান,সদর উপজেলা নির্বাহী অফিসার ফাতেমাতুজ- জোহরা, এনডিসি মুহিদ আহমেদ, প্রেসক্লাব সভাপতি মমতাজ আহমেদ বাপী, ফিফা রেফারী তৈয়ব হাসান বাবু, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আশারাফুজ্জামান আশু, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারহা দীবা খান সাথী, জেলা ক্রীড়া সংস্ধার যুগ্ম সাধারণ সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স, খন্দকার প্রমুখ।


সংবর্ধনা অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা এমপি রবি ও জেলা প্রশাসক মোহাম্মদ  হুমায়ুন কবির সাবিনা ও তার মাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তাদের হাতে দুটি ক্রেস্ট ও নগদ ১ লাখ টাকা প্রদান করেন এবং বীর মুক্তিযোদ্ধা এমপি রবি এ সময় সাবিনাকে তার ব্যক্তিগত তহবিল থেকে ৩ লাখ টাকা প্রদানের আশ^াস দেন।তারা এসময় সাবিনার বাড়ির রাস্তা সংস্কার, তার বাড়ি তৈরীর জন্য জমি, বোন শিরিনার চাকুরীর ব্যবস্থাসহ তাদের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এসময় তারা সাবিনার কোচ প্রয়াত আকবর আলীর পরিবারকেও সহযোগিতার আশ্বাস দেন। এছাড়া সাবিনার এক প্রশ্নে র জবাবে তারা নারী খেলোয়াড়দের জন্য আলাদা মাঠের ব্যবস্থাসহ নারী খেলোয়াড়দের এগিয়ে নিতে সর্বাত্মক সহযোগিতার আশ^াস দেন তারা। সাবিনা খাতুন তাঁর প্রয়াত পিতা সৈয়দ আলী ও প্রয়াত গুরু আকবর আলীর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে তার অনুভুতি ব্যক্ত করে বলেন, আমি গর্বিত, আমি আনন্দিত। আমার নিজ জেলা সাতক্ষীরায় আমাকে যেভাবে সংবর্ধিত করা হলে তা চির স্মরনীয় হয়ে থাকবে। সাতক্ষীরাসহ দেশবাসির ভালোবাসায় আজ বাংলাদেশ নারী ফুটবল টিম বিজয় উল্লাস প্রকাশ করছে। তিনি এ সময় সাতক্ষীরার নারী ফুটবলারদের জন্য তার নিজ প্রতিষ্ঠান ওয়ারিয়র স্পোর্টস একাডেমির মাধ্যমে নতুন নতুন প্রতিভাবান নারী ফুটবলার গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন