সাতক্ষীরায় পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 304 দর্শন

 

সাতক্ষীরায় পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণ করা হয়েছে। ২ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকালে সাতক্ষীরা পুলিশ লাইন্স মাঠে অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম।

ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন সদর সার্কেল একাদশ বনাম পুলিশ লাইন্সের রিজার্ভ অফিস একাদশ। টসে জিতে প্রথমে ব্যাটিং করেন সদর সার্কেল একাদশ। খেলায় রিজার্ভ অফিস একাদশ ১২২ রান করে ২ উইকেটের ব্যবধানে সদর সার্কেল একাদশকে পরাজিত করে জয়লাভ করে।

তুমূল প্রতিযোগিতাপূর্ণ খেলার মাধ্যমে ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন রিজার্ভ অফিস একাদশ এবং রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেন সদর সার্কেল একাদশ। খেলায় সেরা বলার হন দেব কুমার দাস-সদর সার্কেল একাদশ, সেরা বেটার আল আমিন-সদর সার্কেল একাদশ, ম্যান অফ দা ম্যাচ আরিফুজ্জামান রিজার্ভ অফিস, ম্যান অফ দা টুর্নামেন্ট রিয়াদ হোসেন-রিজার্ভ অফিস একাদশ ।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ ) মো. সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন ) আতিকুল ইসলাম,সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, ডিআই ওয়ান জাহিদ বিন আলম, সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান,  সহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার সকলের উদ্দেশ্যে বলেন, খেলাধুলার মাধ্যমে আমাদের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। আমাদের সকলকে সুস্থ থাকার জন্য খেলাধুলা ও ব্যায়ামের বিকল্প কিছু নেই। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষনা করেছে। সাতক্ষীরা জেলা  পুলিশ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে।যেকোন মূল্যে মাদক মুক্ত সাতক্ষীরা গড়ে তোলা হবে।

– প্রেসবিজ্ঞপ্তি





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন