সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সংবর্ধনা ও পরিচিতি সভা

দ্বারা zime
০ মন্তব্য 132 দর্শন
শান্তির জন্য পরিবর্তন পরিবর্তনের জন্য জাতীয় পার্টি ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে এই স্লোগানকে সামনে রেখে জাতীয় পার্টির জেলা কমিটির পরিচিতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ১৬ মার্চ বৃহস্পতিবার বেলা ১১ টায় সাতক্ষীরা কাটিয়া আমতলা নিরিবিলি কমিউনিটি সেন্টারের জেলা জাতীয় পার্টির আয়োজনে জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেনের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত।
পরিচিতি সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোঃ আশরাফুজ্জামান আশু, তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জেলা জাতীয় পার্টির সহ সভাপতি শেখ মাহবুবুর রহমান, সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা ,যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আব্দুস সাদেক,সাংগঠনিক সম্পাদক মোঃ আকরাম হোসেন খান বাপ্পি,শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মশিউর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক ও কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোছাঃ সাফিয়া পারভীন প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলহাজ্ব আবুল ফজল,যুগ্মসাধারণ সম্পাদক দুররুল হুদা লালু, সহ-সাধারণ সম্পাদক শেখ শাখাওয়াতুল করিম পিটুল, সাংগঠনিক সম্পাদক শরিফুজ্জামান বিপুল, কায়সারুজ্জামান হিমেল, যুগ্ম অর্থ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, প্রচার সম্পাদক শ্রী কমল বিশ্বাস, দপ্তর সম্পাদক কাজী আমিনুল ইসলাম ফিরোজ, যুব বিষয়ক সম্পাদক মোঃ আবু তাহের, যুগ্ম যুব বিষয়ক সম্পাদক শ্রী কানাই লাল কানু,যুগ্ম দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, শিক্ষা ও ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ বদরুজ্জামান বদু সদস্য আবু বক্কর সিদ্দিকি পান্না সহ জেলা জাতীয় পার্টির অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের স্বাক্ষরিত  ১১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দের সংবর্ধনা ও পরিচিতি সভা হয়েছে। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ আনোয়ার জাহিদ তপন




০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন