ভোমরায়  র‌্যাব ও জেলা প্রশাসনের টাস্ক ফোর্সের অভিযান,পিয়াজ মজুদ করায় তিন ব্যবসায়ীকে জরিমানা

দ্বারা zime
০ মন্তব্য 121 দর্শন

 

সাতক্ষীরার ভোমরায়  র‌্যাব ও জেলা প্রশাসনের টাস্ক ফোর্সের অভিযানে আমদানিকৃত পিয়াজ অবৈধভাবে মজুদ করায় ০৩ অসাধু ব্যবসায়ীকে অর্থদন্ড প্রদান করা হয়েছে।

র‌্যাব -৬ খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল সাংবাদিক দের জানায়,দীর্ঘদিন যাবত কিছু অসাধু ব্যবসায়ী অধিক মুনাফার লোভে পার্শ্ববর্তী দেশ হতে আমদানিকৃত পিয়াজ গুদামজাত করার মাধ্যমে বাজারে কৃত্রিম সংকট তৈরী করে আসছে। এ সংক্রান্তে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্য সংগ্রহ করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল, নির্বাহী ম্যাজিস্ট্রেট সাতক্ষীরা ও সহকারী পরিচালক ভোক্তা অধিকার সাতক্ষীরা সমন্বয়ে গতকাল  ১৯ মার্চ ২০২৩ তারিখ সাতক্ষীরা জেলার সদর থানাধীন ভোমড়া স্থল বন্দর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে আসন্ন মাহে রমজানকে কেন্দ্র করে অতিশয় মুনাফার লোভে আমদানিকৃত পিয়াজ অবৈধভাবে মজুদ করে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৮ ধারা লংঘন করায় ১। বিকাশ মন্ডল, ২। মোঃ শাহিনুর রহমান ও ৩। মিজানুর রহমানদেরকে ৫০,০০০/-(পঞ্চাশ হাজার) টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

র‌্যাব -৬ খুলনা সদর দপ্তরের মিডিয়া সেল আরো জানায়, জরিমানার অর্থ সংশ্লিষ্ঠ ব্যক্তিরা তাৎক্ষনিক প্রদান করায় বিধিমোতাবেক সরকারি কোষাগারে জমা করা হয়েছে।

-প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন