প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, সাতক্ষীরার আদালতে আবু সাইদ চাঁদের বিরুদ্ধে মামলা

দ্বারা zime
০ মন্তব্য 138 দর্শন
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও রাষ্ট্রদ্রোহী বক্তব্য দিয়ে সরকার উৎখাতের প্রচেষ্টার অভিযোগে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদের বিরুদ্ধে সাতক্ষীরা আদালতে মামলা দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার (২৫ মে) সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য এড. সাইদুজ্জামান জিকো বাদী হয়ে সাতক্ষীরা আমলী আদালত-১ এ মামলাটি দায়ের করেন।
অভিযোগ আমলে নিয়ে সাতক্ষীরার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবীর সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে এফ.আই.আর হিসেবে রেকর্ড করার আদেশ দিয়েছেন।
মামলার বাদি এড. সাইদুজ্জামান জিকো বলেন, গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ার শিবপুর হাইস্কুল মাঠে বিএনপির এক সমাবেশে রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাঁদ বক্তব্য প্রদানকালে প্রকাশ্যে ‘শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে এবং শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করার দরকার তাই করা হবে বলে হুমকি দেন। একই সাথে ওই সমাবেশে শেখ হাসিনাকে মেরে ফেলে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার হুমকি দেওয়া হয়। বিষয়টি আমার দৃষ্টি গোচর হয়েছে, এ কারণে আমি আদালতে মামলা করেছি।
বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত ওসি নজরুল ইসলাম বলেন,  এধরনের কোন আদেশ এখনো পাইনি। তবে বিঞ্জ  আদালত যে নির্দেশ দিবে সে অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন