সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ৩৯৯ বোতল ফেন্সিডিল সহ আটক-২

দ্বারা zime
০ মন্তব্য 258 দর্শন

 

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের ফোর্স অভিযান চালিয়ে সাতক্ষীরা থেকে ৩৯৯ বোতল ফেন্সিডিল সহ ০২ কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃত আসামীদের নাম মোঃ শহিদুল ইসলাম(৩০) ও মোঃ আখের আলী গাজী(৪৭)।তাদের দুই জনের বাড়ি ই কালিগজ্ঞ উপজেলায়।

র‌্যাব-৬ এক প্রেস বিঞ্জপ্তি তে জানায়,গতকাল  ২৭ মে ২০২৩ খ্রিষ্টাব্দ তারিখ  র‌্যাব-৬, (সাতক্ষীরা ক্যাম্প) এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, সাতক্ষীরা জেলার কালিগঞ্জ ও দেবহাটা থানা এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ পৃথক ০২‍টি অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ শহিদুল ইসলাম(৩০), ২। মোঃ আখের আলী গাজী(৪৭), উভয় থানা-কালিগঞ্জ, জেলা-সাতক্ষীরাদ্বয়কে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীদের মালিকানাধীন ইঞ্জিন চালিত নসিমন এবং ব্যাটারী চালিত ভ্যানের পাটাতনের নিচে অভিনব কায়দায় লুকিয়ে রাখা যথাক্রমে ২০০ বোতল এবং ১৯৯ বোতলসহ মোট ৩৯৯ (তিন শত নিরানব্বই) বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

র‌্যাব-৬ এক প্রেস বিঞ্জপ্তি তে আরো জানায়, জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে সাতক্ষীরা জেলার দেবহাটা ও কালিগঞ্জ থানায় হস্তান্তর করতঃ তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজুর কাজ প্রক্রিয়াধীন রয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন