জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ফিরোজ, রনি সচিব

দ্বারা zime
০ মন্তব্য 418 দর্শন

 

কাজী ফিরোজ হাসানকে আহবায়ক এবং শেখ নাজমুল হক রনিকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ঠ সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে উক্ত কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিকে উপজেলা ভিত্তিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে ৩১ জুলাই ২০২৩ তারিখের মধ্যে প্রতিটি উপজেলা, পৌরসভার অন্তগত ওয়ার্ড ও ইউনিয়নের প্রয়োজিনীয় সংখ্যক সদস্য সংগ্রহ সাপেক্ষে কমিটি গঠন ও উপজেলা পৌরসভা সম্মেলন শেষে জেলা সম্মেলনের প্রস্তুতি গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন মীর মোস্তাক আলী, মো. শরিফুল ইসলাম খান বাবু, আয়েশা সিদ্দিকী, শেখ এহসান হাবিব অয়ন, শেখ নিয়াজ মাহামুদ বিমান, রাকিবুজ্জামান গাজী বিপ্লব, বিকাশ চন্দ্র সরকার, রাজীব ফরহাদ, রফিকুল ইসলাম রফিক, বাবু লাল মন্ডল, তাপস কুমার মন্ডল, ওয়েহেদুজ্জামান টিটু, শেখ আশিকুর রহমান শিবলু, মো. শহিদুজ্জামান রিন্টু, এড. নির্মলেন্দু যোদ্দার, মেহেদী আলী সুজয়, আবু তাহের রাজু, শেখ মারুফ হাসান শেখ আফজাল হোসেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন