ঐতিহ্যবাহী পিকে ইউনিয়ন ক্লাবের কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা ও ঈদ পুনর্মিলনী

দ্বারা zime
০ মন্তব্য 199 দর্শন

 

ঐতিহ্যবাহী পি. কে ইউনিয়ন  ক্লাব সাতক্ষীরার কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টায় পলাশপোলস্থ নবজীবন অডিটোরিয়ামে পি. কে ক্লাব সাতক্ষীরার সহ-সভাপতি আহম্মাদ আলী সরদারের সভাপতিত্বে মতবিনিময় সভা ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পি. কে ক্লাব সাতক্ষীরার সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি নাছিম ফারুক খান মিঠু।

ইকবাল কবির খান বাপ্পীর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পি. কে ক্লাব সাতক্ষীরার উপদেষ্টা শেখ নিজাম উদ্দীন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পি. কে ইউনিয়ন ক্লাব সাতক্ষীরার সহ-সভাপতি তারেকুজ্জামান খান, মো. মোসলেম, যুগ্ম-সম্পাদক অর্প, তুহিন, নাট্য সম্পাদক শেখ ছিদ্দিকুর রহমান, ফারহাদ হোসেন প্রমুখ। বক্তারা বলেন, পি. কে ক্লাব সাতক্ষীরার ঐতিহ্যবাহী একটি ক্রীড়া সংগঠন। এই ক্লাবের সুনাম জেলার বাইরেও ছড়িয়ে রয়েছে। সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল এবং ক্লাবের নিজস্ব জায়গায় ভবন নির্মাণ করার লক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে সহযোগিতা করতে হবে। এসময় উপস্থিত ছিলেন সাবেক ফিফা রেফারী তৈয়্যেব হাসান বাবু, কামরুল ইসলাম, চৈতালী মুখার্জী, অর্প চক্রবর্তীসহ ক্লাবের সদস্য এবং সুধীজন।

-প্রেস বিজ্ঞপ্তি





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন