নিজের দায়িত্ব নিজেরাই পালন করতে হবে : বিভাগীয় কমিশনার হেলাল মাহমুদ শরীফ

দ্বারা zime
০ মন্তব্য 192 দর্শন

 

খুলনা বিভাগীয় কমিশনার মোঃ হেলাল মাহমুদ শরীফ বলেছেন, নিজের দায়িত্ব নিজেরাই পালন করতে হবে। তাহলেই মানুষ শান্তিতে থাকবে। আইন শৃংখলা পরিবেশ থাকবে নিরবিচ্ছিন্ন। কারন সরকার স্ব স্ব অবস্থানে আমরাই সবাই সরকার।
শারীরের ভিতরে ও বাইরে কোন অংশে যদি সমস্যা দেখা দেয়, তাহলে সমস্ত শরীর সমস্যায় পড়বে উল্লেখ করে তিনি বলেন, সরকারের কোন অর্গানে যদি সমস্যা দেখা দেয়, তাহলে সরকারও সমস্যার সম্মুখীন হয়। সমাজ উন্নয়নে সমন্বয়ের কোন বিকল্প নেই। তাহলে শুধু আমরা নই, আগামী প্রজন্মকেও আমরা সুন্দর পরিবেশে রেখে যেতে পারবো।


বুধবার (২৭ সেপ্টেম্বর) সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশিজন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা প্রশাসনের আয়োজনে ও খুলনা বিভাগীয় কমিশনারের সার্বিক তত্বাবধানে  জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মাদ হুমায়ুন কবির।
এ সময় অংশিজনদের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ)  সজীব খান, সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মইনুল ইসলাম মঈন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, কালিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইদ মেহেদী, সাংবাদিক মমতাজ আহমেদ বাপীসহ জেলার পদস্থ কর্মকর্তা ও স্টেক হোল্ডারগণ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন