এডিশনাল এসপি পদে পদোন্নতি পেলেন দেবহাটা সার্কেল এসএম জামিল আহমেদ

দ্বারা zime
০ মন্তব্য 238 দর্শন

 

সাতক্ষীরা জেলার দেবহাটা ও আশাশুনি সার্কেরের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ অতিরিক্ত পুলিশ সুপার পদে পদন্নোতি পাওয়াতে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানান সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম।

সোমবার সকালে পুলিশ সুপার কার্যালয়ে তাকে এ অভিনন্দন জানান পুলিশ সুপার।৩৪ তম বিসিএস কর্মকর্তা এসএম জামিল আহমেদ  নড়াইল জেলার কালিয়া উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। ব্যক্তি জীবনে তিনি বিবাহিত, তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক।তিনি এডিশনাল এসপি পদন্নোতি পাওয়াতে পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আবদুল্লাহ আল মামুন পিপিএম-বার, বিপিএম,খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক বিপিএম-বার, পিপিএম ও সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম এঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য: গতকাল ১২ নভেম্বার ২০২৩ খ্রী: তারিখ বিসিএস (পুলিশ) ক্যাডারের ৪৬ জন সহকরী পুলিশ সুপারকে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) (৬ষ্ঠ গ্রেড) পদে পদোন্নতি দেওয়া হয়েছে। গতকাল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপসচিব সিরাজাম মুনিরা স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপনে এ পদোন্নতি দেওয়া হয়।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের তালিকা দেখুন… 

-প্রেস বিঞ্জপ্তি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন