নৌকার মনোনয়ন পেয়ে বঙ্গবন্ধুর সমাধিসৌধে আসাদুজ্জামান বাবুর শ্রদ্ধা

দ্বারা zime
০ মন্তব্য 137 দর্শন

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা জানিয়েছেন সাতক্ষীরা জেলা  আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আল হাজ্জ আসাদুজ্জামান বাবু।

মঙ্গলবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে তিনি ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময়ে তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে মহান নেতার প্রতি সম্মান প্রদর্শন করেন। এরপর পবিত্র ফাতেহা পাঠ করে তিনি বঙ্গবন্ধু, ১৫ আগস্টের শহীদ, মহান মুক্তিযুদ্ধের শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

সাতক্ষীরা সদর ০২ নং আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেয়ে আসাদুজ্জামান বাবু মঙ্গলবার ঢাকা থেকে টুঙ্গিপাড়া আসেন।
এ সময় আসাদুজ্জামান বাবুর স্ত্রী, কন্য ও তার একমাত্র ছেলে সহ সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এ দিন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঝালকাঠি-২ আসন থেকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমীর হোসেন আমু, সাবেক স্বাস্থ্যমন্ত্রী সাতক্ষীরা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. আ ফ ম রুহুল হক, মাদারীপুর-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. আব্দুস সোবহান গোলাপ, সাতক্ষীরা-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এস এম আতাউল হক টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুস্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও মোনাজাত করে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন