সদর আসনে নৌকার প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিলেন আসাদুজ্জামান বাবু

দ্বারা zime
০ মন্তব্য 103 দর্শন

 

সাতক্ষীর সদর ২ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন আলহাজ্ব আসাদুজ্জামান বাবু।বৃহম্পতিবার সকালে সাতক্ষীরা জেলার বিঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ হুমায়ুন কবিরের নিকট আনুষ্ঠানিক ভাবে মনোনয়ন পত্র জমা দেন আসাদুজ্জামান বাবু।

মনোয়ন প্রত্র জমা দেওয়া শেষে নৌকার প্রার্থী আসাদুজ্জামান বাবু সাংবাদিক দের বলেন,মাননীয় প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দিয়েছেন, সেজন্য আমি আমার নেত্রীর কাছে চিরকৃতজ্ঞ। আসাদুজ্জামান বাবু বলেন,নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়,মানুষ পেট ভরে খেতে পারে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসাবে পরিচিত। প্রধানমন্ত্রীর নেতৃত্বে  উন্নয়নের অগ্রযাত্রা অব্যহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সবাই কে নৌকা মার্কায় ভোট দিতে হবে।আসাদুজ্জামান বাবু আরো বলেন,প্রধানমন্ত্রী পদ্মাসেতু বানিয়েছিলেন বলেই সাতক্ষীরার মানুষ এখন ৫ ঘন্টায় ঢাকায় পৌছাতে পারে আবার দিনের দিন ঢাকা থেকে সাতক্ষীরা ফিরে আসতে পারে।

মনোনয়ন পত্র জমা দেবার সময় এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক আবু আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ, ও সাধারণ সম্পাদক শাহাজান আলী।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন