সাতক্ষীরা-২ আসনে ঈগল পাখি প্রতীকে ভোট চেয়ে স্বতন্ত্র প্রার্থী রবির লিফলেট বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 140 দর্শন

 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-২ আসনে স্বতন্ত্র প্রার্থী মীর মোস্তাক আহমেদ রবির ঈগল পাখি প্রতীকে ভোট চেয়ে নির্বাচনী গণসংযোগ, পথসভা ও লিফলেট বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকালে সাতক্ষীরা সদরের বল্লী ইউনিয়নের আখড়াখোলা বাজার, রায়পুর বাজার, ভগবেনী পাড়া, আমতলা বাসাবাটি, ভাটপাড়া, ঘরচালাসহ বল্লী ইউনিয়নের বিভিন্ন স্থানে নির্বাচনী পথসভা, গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে। নির্বাচনী পথসভার বক্তব্যে সাতক্ষীরা-২ আসনের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এমপি রবি বলেন, ‘দেশের শান্তি ও উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনাকে ৫ম বারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় গত ১০ বছরে সদর নির্বাচনী এলাকায় আমি ব্যাপক উন্নয়ন করেছি। হয়তো আপনাদের সকল চাওয়া পাওয়া সম্পূর্ণ পূরণ করতে পারিনি। আগামী ৭ জানুয়ারির নির্বাচনে আমাকে ঈগল প্রতীকে ভোট দিয়ে আবারও এমপি করেন তাহলে অবশ্যই আপনাদের বাকি চাওয়া পাওয়া ইনশাল্লাহ আমি পুরণ করবো।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাপ্তাহিক ইচ্ছেনদী পত্রিকার সম্পাদক মকসুমুল হাকিম, সাতক্ষীরা জেলা জাসদের সহ-সভাপতি ও দৈনিক দক্ষিণের মশাল পত্রিকার সম্পাদক অধ্যক্ষ আশেক-ই এলাহী, যুব নেতা মীর মহিতুল আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহমেদ ও বল্লী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান লাল্টু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক বিকাশ চন্দ্র দাস, তুজুলপুর কৃষক ক্লাবের সভাপতি সাংবাদিক ইয়ারব হোসেন, সাতক্ষীরা পৌর যুবলীগের সভাপতি মো. মনোয়ার হোসেন অনু, সাধারণ সম্পাদক এসএম তুহিনুর রহমান তুহিন, সাইদুর রহমান অপু, ছাত্রলীগ নেতা শেখ মোস্তাফিজুর রহমান শোভন, ছাত্রলীগ নেতা কাজী সাদিকুজ্জামান দ্বীপ, পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর মনোয়ার হোসেন প্রমুখ। এসময় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মী, সমর্থক, সাধারণ ভোটারগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন