সাতক্ষীরার উন্নয়নের স্বার্থে কোন মাস্তানকে আশ্রয় দেওয়া হবে না : সদর এমপি আশু

দ্বারা zime
০ মন্তব্য 136 দর্শন

 

সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মো. আশরাফুজ্জামান আশু বলেন, সাতক্ষীরার উন্নয়নের স্বার্থে কোন মাস্তানকে আশ্রয় দেওয়া হবে না। যারা সাতক্ষীরার গডফাদার হতে চায়, তাদের এখানে স্থান দেওয়া হবে না। এখনো  তারা ভোমরাকে স্মাগলিং জোন করার চেষ্টা করে যাচ্ছেন।

২৭ জানুয়ারি বিকালে ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস এ্যাসোসিয়েশনের সার্বিক ব্যবস্থাপনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এসময় তিনি আরও বলেন, ভোমরাকে উন্নয়ন করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। একজন দালাল ভোমরা ধ্বংস করেছে তার থেকে আপনারা দূরে থাকুন। যে যে সংগঠন আছে তাদের নিজস্ব গতিতে চলতে দিতে হবে। কর্মকর্তা কর্মচারীদের স্বার্থ রক্ষা হয়, সেই কাজ করা হবে।
ভোমরা স্থল বন্দর কাস্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন ভবনে ভোমরা কাস্টমস্ সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশন, ভোমরা কাস্টমস্ সিএন্ডএফ এজেন্টস্ কর্মচারী এসোসিয়েশন, ট্রান্সপোর্ট মালিক সমবায় সমিতি (রেজি: নং-৮৬/সাত), ট্রান্সপোর্ট মালিক বহুমুখী সমবায় সমিতি (রেজি: নং-৮৭/সাত), ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন (রেজি: নং-১৭২২, ১৯৬৪, ১১৫৫ এবং ১১৫৯) আয়োজনে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ভোমরা স্থল বন্দর কাস্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সভাপতি কাজী নওশাদ দিলাওয়ার রাজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মো. আশরাফুজ্জামান আশু।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি একে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এজাজ আহমেদ স্বপন, সাতক্ষীরা সদর থানা অফিসার ইনচার্জ মো. মহিদুল ইসলাম।
আরও বক্তব্য রাখেন ভোমরা সিএন্ডএফ এজেন্টস কর্মচারী এসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক মো. হাদিউজ্জামান বাদশা, ভোমরা স্থলবন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন (রেজিঃ ১৯৬৪) এর সভাপতি আশরাফুজ্জামান বাবলু, শ্রমিক ইউনিয়ন ১১৫৫ এর সভাপতি মো. নজরুল ইসলাম।
সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এএসএম মাকসুদ খান।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন