যথাযোগ্য মর্যাদায় সাতক্ষীরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ১০৪ তম জন্মবার্ষিকী পালন

দ্বারা zime
০ মন্তব্য 67 দর্শন

 

সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সাতক্ষীরা জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমি আয়োজনে শিশুদের সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
রোববার (১৭ মার্চ)সকাল সাড়ে ১০টায় সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লায়লা পারভীন সেঁজুতি।


সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক শেখ মোসফিকুর রহমান মিলটনের সঞ্চালনায় বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সরোয়ার হোসেন, সহকারি কমিশনার (এনডিসি) শাহনেওয়াজ তানভীর, ফাইজা হোসেন অন্বেষা (কা, অ.) সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী একেএম শফিকুর জামান, জেলা মুক্তিযোদ্ধ সংসদের সাবেক কমান্ডার মোশারাফ হোসেন মশু, শামীমা পারভীন রত্না  প্রমুখ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন