সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 769 দর্শন

 

সাতক্ষীরা জেলার  সিভিল সার্জন ডাঃ মোঃ সবিজুর রহমানের সভাপতিত্বে সিভিল সার্জন অফিসের সম্মেলন কক্ষে মাসিক সমন্বয় গতকাল বৃহম্পতিবার সকালে অনুষ্ঠিত হয়েছে । উক্ত সভায় উপস্থিত ছিলেন ডাঃ মোঃ আনোয়ারুল আজাদ ডিভিশনাল কনসালটেন্ট ইউনিসেফ, ডাঃ মোঃ রাশেদুজ্জামান মৃধা SIMO. বিশ্ব স্বাস্থ্য সংস্থা, সকল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাগন, এমওডিসি ও মেডিকেল অফিসারগন এবং সিভিল সার্জন অফিসের অনান্য কর্মকর্তা ও কর্মচারীসহ সকল উপজেলা থেকে আগত স্বাস্থ্যসেবায় নিয়োজিত কর্মকর্তা কর্মচারীগণ।


সভায় বিগত দিনের সফলতা ও দুর্বলতা নিয়ে আলোচনা হয়। সভায় হাসপাতাল, স্বাস্থ্য কমপ্লেক্স থেকে শুরু করে প্রান্তিক পর্যায়ে ইপিআই সেশনসহ কমিউনিটি ক্লিনিকে সেবার মান উন্নয়নের সকল খুটিনাটি বিষয়েও আলোচনা হয়।
সভায় সিভিল সার্জন স্বাস্থ্য বিভাগে চাকুরীরত সকলকে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালনের নির্দেশ দেন ও সাতক্ষীরা জেলার স্বাস্থ্যসেবার মান উন্নয়নের সঠিক দিক নির্দেশনা প্রদান করেন। এ সভায় সদ্য যোগদানকৃত কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।


লাইফস্টাইল, হেলথ এডুকেশন ও প্রমোশন, স্বাস্থ‌্য শিক্ষা ব‌্যু‌রো, স্বাস্থ‌্য অ‌ধিদপ্ত‌রের বরাদ্দকৃত মেগা‌ফোন ক‌মিউনি‌টি পর্যা‌য়ে স্বাস্থ‌্য সেবা ‌জোরদার করার জন‌্য ‌সি‌ভিল সার্জন মহোদয় উপ‌জেলা স্বাস্থ‌্য ও পরিবার প‌রিকল্পনা কর্মকর্তা‌দের নিকট হস্তান্তর ক‌রেন।


সমগ্র সভাটি সঞ্চালনা করেন সিভিল সার্জন অফিসের আইকন জেলা সিনিয়রস্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা পুলক কুমার চক্রবর্তী।
পরিশেষে সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে সিভিল সার্জন  সভার সমাপ্তি ঘোষনা করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন