আইজিপি’র নির্দেশে করোনা প্রতিরোধে সাতক্ষীরায় মাস্ক বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 370 দর্শন

 

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড.বেনজির আহমেদ বিপিএম (বার) এঁর দিক-নির্দেশনায় দেশব্যপী কোভিড-১৯ এর দ্বিতীয় ধাপ মোকাবেলায় বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচির অংশ হিসাবে আজ ২১/০৩/২০২১ খ্রিঃ তারিখে সাতক্ষীরা জেলা পুলিশ “‍‌‌‍‍মাস্ক পরার অভ্যাস, কোভিড মুক্ত বাংলাদেশ” এই মুলমন্ত্র নিয়ে দৃঢ় প্রত্যয়ে সর্ব শ্রেনী পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ এবং মাস্ক পরিধানের জন্য অনুরোধ জানান সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

রোববার ( ২১ মার্চ) সকাল ১০ টায় শহরের খুলনার রোড মোড়ে শহীদ মুক্তিযোদ্ধা চত্ত্বরে এই উপলক্ষ্যে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ ও গাড়িতে গাড়িতে স্টিকার লাগানো হয়। একই সাথে বিতরণ করা হয় বাসে যাত্রীদের মাঝে সচেতনতা মূলক লিফলেট ও মাস্ক।

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) এঁর নেতৃত্বে এই ক্যাম্পেইনে সাড়া দেন সর্বস্তরের মানুষ। তাদের প্রত্যেকের কাছে মাস্ক তুলে দেওয়া হয় এবং স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়।

ক্যাম্পেইনে আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মো:আফজাল হোসেন,সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো:শামসুল হক,সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা পুলিশিং কমিটির সভাপতি ডা. আবুল কালাম বাবলা, প্রেসক্লাব সভাপতি মমতাজ আহমেদ বাপী,সদর থানার ওসি আসাদুজ্জামান,জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী,ট্রাফিক পরিদর্শক হাসান মল্লিক,সার্জেন্ট অনিমেষ রায়,সার্জেন্ট মামুন,সার্জেন্ট মুকুল,সার্জেন্ট শুভ্র, আওয়ামী লীগ নেতা ডা. সুব্রত কুমার ঘোষ, বাসমালিক ও শ্রমিক নেতৃবৃন্দ ছাড়াও পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন