আপনার পরিবারের সচেতনতায় বাসায় অবস্থান করুন : জেলা ম্যাজিস্ট্রেট মোস্তফা কামাল

দ্বারা zime
০ মন্তব্য 137 দর্শন

 

 

আব্দুর রহমান: ‘দয়া করে এখন কেউ এক সঙ্গে বাইরে ঘুরতে বের হবেন না। গুজবে কান দেবেন না। নিজের এবং পরিবারের সচেতনতায় বাসায় অবস্থান করুন। খুব জরুরী প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন না। যতটুকু সম্ভব সচেতন থাকার চেষ্টা করুন। নিজে সুস্থ থাকুন এবং অন্যকে সুস্থ থাকার ক্ষেত্রে সহযোগিতা করুন। মনে রাখবেন, আপনার হাতেই আপনার পরিবারের সুরক্ষা।’ সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল’র নির্দেশনায় করোনা পরিস্থিতি নিয়ন্রণ সামাজিক দূরত্ব বজায় রাখা এবং মানুষকে সচেতন করতে কাজ করছে স্বেচ্ছাসেবক টিম।

শনিবার বিকালে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল স্বেচ্ছাসেবকদের কাজের প্রতি নির্দেশনা ও হ্যান্ডগ্লোবস এবং মাস্ক প্রদান করেন।

শনিবার দিনব্যাপি করোনা সংক্রমণ রোধ যান ও জন চলাচল বন্ধে সাতক্ষীরার সব প্রবেশদ্বারসহ আন্ত: উপজেলা প্রবেশ পথে চেক পোস্ট বসিয়ে কঠোর নজরদারি করা হচ্ছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এমএম মাহমুদুর রহমানের তত্ত্বাবধানে তিনভাগে বিভক্ত হয়ে স্বেচ্ছাসেবকরা সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ এবং বাইরে মাস্ক ব্যবহারের প্রতি গুরুত্বরোপ করেন।

শহরের প্রবেশদ্বার, বিভিন্ন হাট বাজার ও দোকানপাটগুলোতে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করার প্রতি অনুরোধ জানান তারা। এসময় এক উপজেলা থেকে অন্য উপজেলায় প্রবেশ না করা এবং করোনা পরিস্থিতি মোকাবেলায় সকলের সহযোগিতার অনুরোধ করা হয়।

এসময় জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন