আবারো সদর ওসি জিহাদ খানের নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে ০২ কেজি গাঁজা সহ আটক-০১

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 328 দর্শন

 

কয়েকদিন আগে ৩০০ পিস ইয়াবা ধরার পর আবারো ২ কেজি গাঁজা সহ এক যুবক কে আটক করেছে সাতক্ষীরা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খানের নেতৃত্বাধীন সদর থানা পুলিশ।আটককৃত যুবকের নাম ইউনুচ(২৮)। সে কুশখালী গ্রামের মৃত ছহিল উদ্দিনের ছেলে। থানা পুলিশের সুত্র জানায়,

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ)  মোঃ সজীব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মীর আসাদুজ্জামানের তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার  অফিসার ইনচার্জ/জনাব আবু জিহাদ ফকরুল আলম খান এঁর নেতৃত্বে ইং-১৩/১১/২০২২ তারিখ থানার বিশেষ অভিযান টিমের এসআই/শাহজালাল, এএসআই/ গোলাম মোস্তফা, এএসআই/জিয়াউর রহমান সঙ্গীয় ফোর্স রতন কুমার এর সহায়তায় ০৭:০৫ ঘটিকায় সাতক্ষীরা থানাধীন কুশখালী ছয়ঘরিয়া সাকিনস্থ সোনাকুড়ি মাঠের জনৈক মাফু সরদারের মাছের ঘেরে পাড় হইতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  আসামী মোঃ ইউনুচ আলী কে ২ কেজি গাঁজা সহ আটক করে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান জানান,আটককৃত যুবকের নামে পুলিশ বাদী হয়ে সাতক্ষীরা থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা রুজু করেছে। তিনি আরো জানান আটককৃত আসামীকে আজ বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন