আবৃত্তি প্রতিযোগিতায় সাংবাদিক কন্যা দিঘী আবারো সেরা

দ্বারা zime
০ মন্তব্য 243 দর্শন

 

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধুর জম্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আবৃত্তি প্রতিযোগিতায় ‘ক’ বিভাগে ‘সাফানা ফারদিন দিঘী’ সেরা প্রতিযোগি নির্বাচিত হয়েছে।

বুধবার দপুরে সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমীতে দিঘীর হাতে পুরস্কার তুলে দেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো: আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ।

এর আগে গত ১৬ মার্চ সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন বিশিষ্ট কবি দীলরুবা রোজ, বিশিষ্ট আবৃত্তিকার ফারুকুজ্জামান ডেভিট ও আবৃত্তি সংগঠক সৈয়দ মহিউদ্দিন হাশেমী তপু। দিঘী ইতোপূর্বে জেলা ও উপজেলা পর্যায়ের একাধিক প্রতিযোগিতায় সেরা আবৃত্তিকার নির্বাচন হওয়ার গৌরব অর্জন করে। সে সাতক্ষীরার ঐতিহ্যবাহী বর্ণমালা একাডেমির নিয়মিত শিক্ষার্থী। সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক, এটিএন বাংলার নিজস্ব প্রতিনিধি,দৈনিক সমকালের সাতক্ষীরা প্রতিনিধি ও ভয়েস অফ সাতক্ষীরা ডটকমের সম্পাদক এম কামরুজ্জামান ও প্রভাষক সেলিনা সুলতানা লিপির কন্যা।
– প্রেসবিজ্ঞপ্তি





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন