বঙ্গবন্ধু সোনার পল্লীতে জেলা প্রশাসনের স্বাস্থ্য ক্যাম্প ও মিষ্টি বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 142 দর্শন

 

শেখ আরিফুল ইসলাম আশা: জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা বঙ্গবন্ধু সোনার পল্লীতে জেলা প্রশাসনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে স্বাস্থ্য সেবা ও মিষ্টি বিতরণ করাহয়েছে।

বুধবার( ১৭ মার্চ) দুপুর ১২ টায় জেলা প্রশাসনের আয়োজনে সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের গাভার চর বঙ্গবন্ধু সোনার পল্লীতে ১৩০ টি পরিবারের মাঝে এ ফ্রি স্বাস্থ্য সেবা ও মিষ্টি বিতরণ করা হয়েছে। এসময় জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রসাশক এস. এম মোস্তফা কামাল।

এ সময় আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, ফিংড়ী ইউনিয়নের চেয়ারম্যান মো. শামসুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইয়ারুক হক।

এ সময় জেলা প্রশাসক বলেন, বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা সদর উপজেলায় ১৩০ টি পরিবারের জন্য জমি সহ ঘর তৈরি করে দিয়েছি এখানে রাস্তা, মসজিদ, স্কুল করে দেওয়ার কথা ভাবছি। যাতে তাদের ছেলে মেয়েরা এখানে লেখাপড়া করতে পারে। প্রতিটি পরিবারে স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য এখানে ডা. সুব্রত ঘোষ এর নেতৃত্বে একটি মেডিকেল টিম কাজ করছে। বঙ্গবন্ধু সোনার বাংলা পল্লীর একটা মানুষ ও চিকিৎসা বঞ্চিত থাকবে না সকলের চিকিৎসা সেবা নিশ্চিত করা হবে।

পরে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল বঙ্গবন্ধু সোনার পল্লীতে একজন প্রতিবন্ধী ছেলেকে দেখতে যান এবং তাকে নিজের হাতে গালে তুলে খাবার খেতে দেন। তাকে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক টিমকে নির্দেশ দেন। ———





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন