আশাশুনি ও শ্যামনগর উপজেলায় ৪০ মেট্রিক টন ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে : ক্ষতিগ্রস্থ বাঁধসমূহ পরিদর্শন শেষে জেলা প্রশাসক

দ্বারা zime
০ মন্তব্য 166 দর্শন

 

অতিবর্ষণ প্রবল জোয়ারে আশাশুনি উপজেলার শ্রীউলা ও আশাশুনি সদর ইউনিয়নের ক্ষতিগ্রস্থ বাঁধসমূহ পরিদর্শন করেন সাতক্ষীরার মান্যবর জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল। শুক্রবার বিকালে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল শ্রীউলা ও আশাশুনি সদর ইউনিয়নের ক্ষতিগ্রস্থ বাঁধসমূহ পরিদর্শন করেন। 

এসময় আশাশুনি উপজেলা চেয়ারম্যান এবিএম মোস্তাকিম  , উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, সংশ্লিষ্ট ইউনিয়ন চেয়ারম্যান ও স্থানীয় জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক পানিবন্দী মানুষজনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় আপাততঃ আশাশুনি ও শ্যামনগর উপজেলায় ৪০ মেট্রিক টন ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে সে কথা স্থানীয় জনগনের সামনে তুলে ধরেন এবং সদাশয় সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে মানুষের দূর্ভোগের কথা তুলে ধরে আরো বরাদ্দ আনার আশ্বাস প্রদান করেন।

জেলা প্রশাসক এসময় পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী কে স্থানীয় জনগনকে সাথে নিয়ে রিং বাঁধ সংস্কারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের পানিবন্দী মানুষজনকে নিরাপদ আশ্রয়কেন্দ্রে নিতে নির্দেশনা প্রদান করেন এবং মানুষজনের জরুরী প্রয়োজনীয় চাহিদার ব্যবস্থা করতে বলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন