ঈদ পরবর্ত্তী আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা পুলিশের চেকপোস্ট তল্লাশি অব্যহত

দ্বারা zime
০ মন্তব্য 196 দর্শন

 

ঈদুল আযহা পরবর্ত্তী সময়ে মানুষের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করতে সাতক্ষীরা জেলা পুলিশের স্পেশাল ফোর্স মাঠে নেমে কাজ করছে।

স্পেশাল টিমের নেতৃত্ব দিচ্ছেন সাতক্ষীরা পুলিশ লাইন্সে সংযুক্ত পরিদর্শক ইমারাত হোসেন ও সঙ্গীয় ফোর্স।সুত্র জানায় স্পেশাল টিম হঠাৎ হঠাৎ করে আলিপুর -বাঁকাল সহ গুরুত্বপূর্ণ পয়েন্টে অবস্থান নিয়ে তল্লাশি করছে।মোটরসাইকেল /প্রাইভেট বা ইজিবাইকে কালো ব্যাগ থাকলে বা যাত্রীদের গতিবিধি সন্দেহ জনক হলে তাদের কে দাড় করিয়ে তল্লাশি করছে জেলা পুলিশের স্পেশাল ফোর্স। শুধু তাই নয় চালক ও যাত্রীদের মুখে মাস্ক না থাকলেও জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হচ্ছে স্পেশাল ফোর্সের কাছে।

আলিপুর প্রতিনিধি জানান ঈদের পরের দিন বিকাল ৫ টার দিকে জেলা পুলিশের স্পেশাল ফোর্সের টিম লিডার পরিদর্শক ইমারাত হোসেনের নেতৃত্বে আলিপুর চেকপোস্ট রেখে সামনের মোড়ে ব্যাপক তৎপরতা চালায় পুলিশ। এসময় জেলার বাহিরে থেকে ঘুরতে আসা যুবকদের বেশ জিজ্ঞাসার মুখে পড়তে হয়।

এবিষয়ে সাতক্ষীরা জেলা পুলিশের স্পেশাল টিমের পরিদর্শক ইমারাত আলী প্রতিবেদক কে জানান সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম(বার) এঁর দিক নির্দেশনা মোতাবেক স্পেশাল টিম ঈদ পরবর্ত্তী আইন-শৃংখলা স্বাভাবিক রাখতে  সন্দেহজনক ব্যক্তি বা যানবাহনে তল্লাশি করছে। যেনো ঈদ পরিবর্ত্তী সময়ে সাতক্ষীরায় কোনো অপ্রতিকর ঘটনা না ঘটে । তিনি বলেন আমারা ঈদের আগে থেকে চেকপোস্ট তল্লাশি পরিচালনা করে যাচ্ছে। চেকপোস্টে দেখা যায় জেলার বাহিরে থেকে তরুণ যুবকরা সাতক্ষীরা আসছে দলবল নিয়ে।প্রশ্ন করলে তারা বলেন ঘুরতে এসেছি।এসময় তারা শরীরে কোনো মাদক / অস্ত্র বহন করছে কিনা তা  তল্লাশি করে দেখা হচ্ছে।

স্পেশাল টিমের পরিদর্শক ইমারাত হোসেন আরো বলেন যারা খুব স্প্রিডে বাইক চালাচ্ছেন, কোনো কাগজ পত্র দেখাতে পারছেন না তাদের নামে মটরযান আইনে মামলা দেওয়া হচ্ছে।তিনি জানান পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মোতাবেক এধরনের অভিযান আরো বেগবান করা হবে।   

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন