এবার কোরআনের হাফেজের লেখাপড়ার দায়িত্বভার নিলেন টিআই কামরুজ্জামান বকুল

দ্বারা zime
০ মন্তব্য 249 দর্শন

 

সাতক্ষীরায় এবার কোরআনের হাফেজের পড়ালেখার দায়িত্বভার নিলেন জেলা ট্রাফিক পুলিশের টিআই কামরুজ্জামান বকুল।মঙ্গলবার সকাল থেকেই হাফেজ মোহাম্মদ সাব্বির হোসাইনের লেখাপড়ার দায়িত্ব ভার নিয়েছেন তিনি। সাতক্ষীরা জেলা ট্রাফিক পুলিশের টিআই কামরুজ্জামান বকুল তার ফেইজবুক আইডিতে লিখেছেন……(হুবহু তুলে ধরা হলো)

“সকালে ঘুম ভাঙ্গার পরে দেখি একজন দরজায় নক করতেছে। দরজা খুলে দেখি আমার পাশে যে ছেলেটি দাঁড়িয়ে আছে হাফেজ মোহাম্মদ সাব্বির হোসাইন। আমি তাকে জিজ্ঞেস করলাম কি সমস্যা তোমার সে আমাকে জানাইলো উনি একজন কোরআনে হাফেজ বর্তমানে মাদ্রাসায় মৌওলানা লাইনে পড়ালেখা করছে।

অল্প বয়সে তাকে রেখে তার বাবা অন্যত্র বিয়ে করে সংসার করছে এবং মা ও অন্যত্র বিয়ে করে সংসার করছে এখন সে নানা নানির আশ্রয় থেকে পড়ালেখা চালিয়ে যাচ্ছে তার নানা নানী পড়ালেখার খরচ চালাতে পারে না অনেক গরীব।

আমি আমার অফিসে তাকে নিয়ে এসে সকল বিষয় শুনে সিদ্ধান্ত নিলাম আজকের পর থেকে তাকে কারো কাছে হাত পাততে দিব না যতদিন পর্যন্ত সে নিজেকে প্রতিষ্ঠিত না করতে পারবে।সবাই আমার জন্য দোয়া করবেন আমার উদ্দেশ্যটা যাতে সঠিকভাবে বাস্তবায়ন করতে পারি”।

এভাবেই সাতক্ষীরার মানবিক পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার এঁর কাছ থেকে অনুপ্রেরণা নিয়ে একের পর এক মানবিক কাজ করে যাচ্ছে সাতক্ষীরা জেলা পুলিশ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন