প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যাব-৪ এর যত আয়োজন

দ্বারা zime
০ মন্তব্য 189 দর্শন

 

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে এতিম/দুস্থদের মাঝে খাবার বিতরণ, বৃক্ষরোপন এবং দোয়া ও বিশেষ মোনাজাতের আয়োজন করেছে র‌্যাব-৪।

র‌্যাব ফোরের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম এর সার্বিক তত্ত্বাবধানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সূযোগ্য কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর ৭৫ তম জন্মদিন উদযাপন উপলক্ষে অদ্য ২৮ সেপ্টেম্বর ২০২১ তারিখ সকাল ১১.৪৫ ঘটিকায় র‌্যাব-৪ ব্যাটালিয়ন সদরসহ ০৫ টি স্থানে বিভিন্ন ফলজ,বনজ ও ঔষধি বৃক্ষরোপন করা হয়।

চাইল্ড ও ওল্ড এইজ কেয়ার,কল্যানপুর,পল্লবী দ্বিতীয় পর্ব কেন্দ্রীয় জামে মসজিদ হাফেজিয়া ও এতিমখানা, ইস্টার্ণ হাউজিং মোহাম্মাদিয়া আরাবিয়া এতিমখানা, পল্লবী তালিমুর কোরআন মাদ্রাসা এবং কল্যানপুর বাইতুন নূর জামে মসজিদ ও মাদ্রাসা ও এতিমখানাসহ ৫০০ এতিম, অসহায় ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

ব্যাটালিয়ন সদর দপ্তরের কেন্দ্রীয় মসজিদে বাদ যোহর অধিনায়ক মহোদয়সহ সকল অফিসার এবং অন্যান্য পদবীর সদস্যবৃন্দের উপস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী এবং তার পরিবারবর্গের সকল সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়।

পরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে কেক কেটে দিনটি উদ্যাপন করে র‌্যাব-৪ এর অধিনায়ক সহ সকল অফিসার ও ফোর্স।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন