করোনা পরিস্থিতিতে সুষ্ঠু বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষ্যে সাতক্ষীরা সদর উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 313 দর্শন

 

জি,এম জাকির হুসাইন: পবিত্র মাহে রমজান ও চলমান করোনা পরিস্থিতিতে সুষ্ঠু বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০মে) বিকালে সাতক্ষীরা সদর উপজেলার ডিজিটাল কর্ণারে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা করোনা কমিটি এবং বাজার কমিটির সভাপতি ও সম্পাদকবৃন্দের সাথে এমতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) দেবাশীষ চৌধুরীর সভাপতিত্বে ও সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, সরকার দেশের উন্নয়নের কথা মাথায় রেখে দেশের বিভিন্ন জেলা উপজেলা সমুহে আভ্যন্তরীন ভাবে ব্যবসা বানিজ্য দোকান পাট, শপিংমলসহ অন্যান্য কার্যাবলী খুলে দেওয়ার যে নির্দেশনা দিয়েছে। সেটি ব্যস্তবায়নে সামাজিক দূরত্ব বজায় রেখে কিভাবে তা নিয়ন্ত্রণ করা যায় তা নির্ধারণ করতে সকলকে দায়িত্ব নিয়ে এগিয়ে আসতে হবে।

এজন্য আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি উপজেলার সব বাজার গুলোতে ৫ সদস্য’র স্বেচ্ছাসেবক দল গঠন করা হবে বলে জানান বক্তারা। এসময় সদর উপজেলার বিভিন্ন বাজার কমিটির সভাপতি ও সম্পাদকসহ উপজেলা পরিষদের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন