কুষ্টিয়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও বিট পুলিশিং সংক্রান্ত সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 191 দর্শন

 

আজ মঙ্গলবার ১০ নভেম্বর ২০২০ খ্রিঃ তারিখ সকাল ৯:৩০ ঘটিকায় জেলা পুলিশ কুষ্টিয়ার আয়োজনে পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ ও বিট পুলিশিং সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়।

অতঃপর পুলিশ অফিস সম্মেলন কক্ষে অক্টোবর/২০২০ মাসের মাসিক ‘অপরাধ পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলার সুযোগ্য পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, পিপিএম(বার)  ।

প্রধান অতিথি  তাঁর বক্তব্যে পুলিশ সদস্যদের ড্রেস রুল মেনে চলার প্রতি নির্দেশনা প্রদান সহ সমাজের সকল স্তরের মানুষের দোরগোড়ায় পুলিশী সেবা পৌঁছে দেওয়া এবং পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালন করার জন্য সকল পুলিশ সদস্যদেকে নির্দেশ প্রদান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ),  মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি),কুষ্টিযা, মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, কুষ্টিয়া সদর সার্কেল, কুষ্টিয়া এবং মোঃ আজমল হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মিরপুর সার্কেল, কুষ্টিয়া ও ইবি থানার ওসি মোহা মোস্তাফিজুর রহমান সহ  জেলা পুলিশের অফিসার ও ফোর্সগণ সেখানে উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন