করোনার দ্বিতিয় ঢেউ ঠেকাতে রাজশাহীতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন আরএমপি কমিশনার

দ্বারা zime
০ মন্তব্য 215 দর্শন

 

করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি প্রসঙ্গে  প্রধানমন্ত্রীর নির্দেশনায় করোনা প্রাদুর্ভাব প্রতিরোধে আরএমপি পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এঁর নেতৃত্বে আজ মঙ্গলবার ১০নভেম্বর ২০২০ খ্রিঃ সকাল ১১.০০ ঘটিকায় নগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট, বস্ত্রপট্টি, স্বর্ণপট্টি, সেন্ডেলপট্টি, সোনাদিঘীর মোড়, মনিচত্ত্বর কাঁচা বাজার এলাকায় নাগরিকদের উদ্বুদ্ধকরণ ও দুস্থদের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন  মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন), মোঃ সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া),  অর্নিবান চাকমা, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক), জনাব ফারজিনা নাসরিন, সহকারী পুলিশ কমিশনার (বোয়ালিয়া) ও  নিবারন চন্দ্র বর্মন পিপিএম অফিসার ইনচার্জ, বোয়ালিয়া মডেল থানা, আরএমপি, রাজশাহী।

পুলিশ কমিশনার  সর্ব সাধারণকে স্বাস্থ্য বিধি মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে, মাস্ক ব্যবহার করে এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করে করোনা প্রতিরোধ করার জন্য জনসাধারণকে উদ্বুদ্ধকরণ করেন।

তিনি নগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট, বস্ত্রপট্টি, স্বর্ণপট্টি, সেন্ডেলপট্টি, সোনাদিঘীর মোড়, মনিচত্ত্বর কাঁচা বাজার এলাকায় মাস্ক ও স্যানিটাইজার সামগ্রী বিতরণ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন