কেট কেটে বঙ্গবন্ধুর ১০১ তম জন্ম বার্ষিকী উদযাপন করলো সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা বিভাগ

দ্বারা zime
০ মন্তব্য 272 দর্শন

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকী (১০১তম) ও জাতীয় শিশু দিবস ২০২১ উপলক্ষে সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা বিভাগ কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনটি উদযাপন করেছে।

বুধবার সকালে সাতক্ষীরা শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের কনফারেন্স রুমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা পরিবার পরিকল্পনার উপপরিচালক রওশন আরা জামান।

পরে আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু মানে স্বাধীন বাংলাদেশ,বঙ্গবন্ধু মানে বাংলাদেশের মানচিত্র, বঙ্গবন্ধু না থাকলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। তিনি আরো বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সুযোগ কন্যা মাননীয় প্রধান মন্ত্রীর যোগ্য নেতৃত্বের কারনে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের মহাসড়কে। তিনি বলেন,বিশ্বের বহু দেশের মানুষ  এখনো করোনার ভ্যক্সিন পায় নি কিন্তু প্রধান মন্ত্রীর নিরালস চেষ্টায় আমরা বিনা মুল্যে করোনার টিকা পাচ্ছি।

অনুষ্ঠানে এ সময় সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মো:নকিবুল হাসান,মেডিকেল অফিসার ক্লিনিক ডা.লিপিকা বিশ্বাস, মেডিকেল অফিসার এমওএমসিএইচ-এফপি ডা.জয়ব্রত ঘোষ সহ জেলা অফিসের সকল স্টাফগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন