ক্লিন সাতক্ষীরা গ্রীন সাতক্ষীরা কর্মসূচি বাস্তবায়নে সরুলিয়া ইউনিয়ন মডেল হিসাবে জেলায় কাজ করবে : জেলা ম্যাজিস্ট্রেট এসএম মোস্তফা কামাল।।

দ্বারা zime
০ মন্তব্য 419 দর্শন

 

পরিবেশ রক্ষায় গ্রীন সাতক্ষীরা ক্লিন সাতক্ষীরা গড়তে হলে সকলের সহযোগিতা প্রয়োজন। বাজারে ডাস্টবিনের ব্যবস্থা করে ময়লা আবর্জানা ফেলতে হবে। পরবর্তীতে সকল ময়লা ইউনিয়নের একটি নির্দিষ্ট জায়গায় স্তুপ করে পচন করে অন্য কাজে লাগানোর ব্যবস্থা করতে হবে।

পাটকেলঘাটার ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে কাজ করা হবে। সরুলিয়া ইউনিয়ন থেকে গ্রীন সাতক্ষীরা ক্লিন সাতক্ষীরা গড়ার কর্মসুচি শুরু হল। কাজ শেষ না হওয়া পর্যন্ত কর্মসুচি অব্যাহত থাকবে। ডেঙ্গু সচেতনতা বৃদ্ধিতে ক্লিন সাতক্ষীরা, গ্রীন সাতক্ষীরা কর্মসুচিকে বাস্তবায়নের লক্ষ্যে শনিবার বিকাল ৫টায় পাটকেলঘাটা

নীলিমা ইকোপার্কে মত বিনিময় সভায় কথা গুলো বলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল। সরুলিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন। সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমান, জেলা কৃষকলীগের সহ-সভাপতি প্রভাষক স.ম আতিয়ার রহমান, তালা উপজেলা জাসদের সভাপতি বিশ্বাস আবুল কাসেম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তালা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খন্দকার রবিউল ইসলাম। প্রধান অতিথির উদ্দ্যেশে মানপত্র পাঠ করেন সাবেক শিক্ষক নিছার আলী। সার্বিক অনুষ্ঠান পরিচালনা করেন মাহফুজুর রহমান মধু ও শিক্ষক অলিউর রহমান। সব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন