বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭)’২০১৯ এ নকলা একাদশ ও শেরপুর পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন।।

দ্বারা zime
০ মন্তব্য 484 দর্শন

 

শেরপুরে জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭)’২০১৯ এ যথাক্রমে নকলা উপজেলা একাদশ ও শেরপুর পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

২১ সেপ্টেম্বর শনিবার বিকেলে শহীদ দারোগ আলী পৌর পার্কে অনুষ্ঠিত বঙ্গবন্ধু টুর্নামেন্টের চূড়ান্ত খেলায় নকলা উপজেলা একাদশ টাইব্রেকারে ৪-৩ গোলে শেরপুর পৌরসভা একাদশকে পরাজিত করে। আর বঙ্গমাতা টুর্নামেন্টের চূড়ান্ত খেলায় শেরপুর পৌরসভা একাদশ ১-০ গোলে শ্রীবরদী উপজেলা একাদশকে পরাজিত করে।


যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া কর্মকর্তার কার্যালয় আয়োজিত ওই খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি। জেলা প্রশাসক আনারকলি মাহবুবের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবিএম এহছানুল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নমিতা দে, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন, নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান, শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সেঁজুতি ধর, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কোহিনুর বেগম, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল, শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন প্রমুখ।
শনিবার অনুষ্ঠিত দু’টি খেলাই ছিল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। বঙ্গবন্ধু ও বঙ্গমাতা টুর্নামেন্টে জেলা পর্যায়ে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় যথাক্রমে নকলা উপজেলার আনোয়ার ও শেরপুর পৌরসভার সালমা। আর সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পায় যথাক্রমে শেরপুর পৌরসভা একাদশের শামীম শাহেদ ও নুসরাত জাহান সামান্থা। বিপুলসংখ্যক দর্শক খেলা দু’টি উপভোগ করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন