খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হলেন সাতক্ষীরা থানার ফকির জুয়েল রানা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 248 দর্শন

 

খুলনা রেঞ্জের অক্টোবর ২০২২ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ১৭ নভেম্বর ২০২২ খ্রি. তারিখ খুলনা রেঞ্জের অক্টোবর মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন খুলনা রেঞ্জের ডিআইজি  ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম(বার)।

সভায় অক্টোবর ২০২২ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ‘মাগুরা’, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে ‘সদর সার্কেল, মাগুরা’ ও শ্রেষ্ঠ থানা হিসেবে মাগুরা সদর থানা, মাগুরাকে পুরস্কৃত করা হয়।সভায় ওয়ারেন্ট তামিল, সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার করে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই হিসাবে সাতক্ষীরা থানার সাব-ইন্সপেক্টর ফকির জুয়েল রানা রেঞ্জ ডিআইজির নিকট থেকে সন্মাননা পুরুস্কার গ্রহণ করেন।পুরুস্কার গ্রহণের সময় সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান উপস্থিত ছিলেন।

অপরাধ পর্যালোচনা সভায় রেঞ্জের শ্রেষ্ঠ এএসআই (নি.) মোঃ আরাফাত শেখ, চুয়াডাঙ্গা থানার এএসআই হিসেবে পুরস্কা র গ্রহণ করেন খুলনা রেঞ্জ ডিআইজি  ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার এঁর নিকট থেকে।

রেঞ্জ  ডিআইজি  সভায় উপস্থিত খুলনা রেঞ্জাধীন পুলিশ সুপারগণকে আইন-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমনে প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণ ও অপরাধ নিয়ন্ত্রনে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন এবং আওতাধীন জেলার নিয়মিত মাস্টার প্যারেড ও কীট প্যারেড এবং থানা এলাকায় ওপেন হাউজ ডে, কামিউনিটি পুলিশিং সভা, উঠান বৈঠকসহ অন্যান্য সভা করার নির্দেশ প্রদান করেন।


সভায় আরও উপস্থিত ছিলেন  মোঃ ইকবাল, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), মোঃ নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট),  মোঃ আতিকুর রহমান পিপিএম, অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) খুলনা রেঞ্জ,  নওরোজ হাসান তালুকদার কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) আরআরএফ খুলনাসহ রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, খুলনা রেঞ্জের ১০ টি জেলার পুলিশ সুপারবৃন্দ, ইনসার্ভিস ট্রেনিং সেন্টারসমূহের কমান্ড্যান্ট(এসপি)বৃন্দ, পিবিআই, সিআইডি এবং নৌপুলিশ কর্মকর্তাবৃন্দ অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন