চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিভিন্ন ইউনিট পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি নজরুল ইসলাম

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 321 দর্শন

 

চুয়াডাঙ্গা পুলিশ অফিস, সদর সার্কেল অফিস ও সদর থানা পরিদর্শন করেছেন  খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশন) মো: নজরুল ইসলাম বিপিএম, পিপিএম।

মঙ্গলবার  সকাল ১০:৩০ মিনিটে অতিরিক্ত ডিআইজি নজরুল ইসলাম  চুয়াডাঙ্গা পুলিশ অফিস হিসাব শাখার ১ম ষন্মাসিক পরিদর্শন শেষে চুয়াডাঙ্গা সদর থানা দ্বি- বার্ষিক পরিদর্শন করেন।

তিনি চুয়াডাঙ্গা সদর থানা পরিদর্শন শেষে বিকাল ১৭:১৫ ঘটিকায় চুয়াডাঙ্গা সদর সার্কেল অফিস দ্বি-বার্ষিক পরিদর্শন করেন। তিনি অফিসের দাপ্তরিক কার্যক্রম পরিদর্শনকালে সন্তোষ প্রকাশ করেন।

উপস্থিত অফিসার ও ফোর্সগনের উদ্দেশ্যে অতিরিক্ত ডিআইজি  বলেন, অপরাধ দমনে নিয়মিতভাবে পুলিশী টহল অব্যহত রাখার নির্দেশ প্রদান করেন। সকলকে পেশাদারিত্বের মাধ্যমে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন। সাইবার অপরাধীদের গ্রেফতারের লক্ষে নিয়মিত সাইবার পেট্রোলিং জোরদার করতে হবে। তিনি আরও বলেন বিট পুলিশিং সিস্টেম পুলিশ কে জনগণের আরও কাছে যাওয়ার সুযোগ তৈরি করে দিয়েছে। যা কাজে লাগিয়ে প্রকৃত পক্ষেই জনগনের সেবক হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে।

পরিদর্শনকালে এসময়  উপস্থিত ছিলেন মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা,  আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),  আনিসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), চুয়াডাঙ্গা, জনাব মোঃ মুন্না বিশ্বাস, সহকারি পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল), চুয়াডাঙ্গাসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও অফিসার ফোর্সগন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন