চুয়াডাঙ্গায় করোনা চিকিৎসায় নিয়োজিত জেলার হাসপাতাল ও স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও নার্সদের সাথে খাদ্য সচিবের মতবিনিময়

দ্বারা zime
০ মন্তব্য 183 দর্শন

 

আজ ১১ জুলাই,২০২০ তারিখ করোনা পরিস্থিতি মোকাবিলায় চুয়াডাঙ্গা জেলায় দায়িত্বপ্রাপ্ত  খাদ্য সচিব  ড. মোছাম্মৎ নাজমানারা খানুম চুয়াডাঙ্গা সদর হাসপাতাল পরিদর্শন করেন।

এসময় তিনি নতুন ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল,করোনা রোগীদের চিকিৎসা ব্যবস্হাসহ সার্বিক অবস্হা পর্যবেক্ষণ করেন।পরে খাদ্য সচিব জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনা ভাইরাস প্রতিরোধ,ক্ষতিগ্রস্তদের মাঝে জেলা পর্যায়ে চলমান ত্রাণ কার্যক্রম এবং আইন শৃঙ্খলা পরিস্হতি সমন্বয়ের লক্ষ্যে জেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তা,জনপ্রতিনিধি ও স্টেকহোল্ডারদের সাথে মতবিনিময় সভা করেন।

এরপর করোনা(covid-19) চিকিৎসায় নিয়োজিত জেলার হাসপাতাল ও স্বাস্হ্যকমপ্লেক্সের চিকিৎসক ও নার্সদের সাথে মতবিনিময় করেন। উক্ত মতবিনিময় সভায় চুয়াডাঙ্গার জেলা প্রশাসক মোঃ নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার মোঃজাহিদুল ইসলাম ,সিভিল সার্জন ডা. এস এম মারুফ হাসান বিজিবি প্রতিনিধি,আরএমও শামীম কবীর,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা, উপজেলা নির্বাহী অফিসারগণ,জেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকতাসহ জেলার জনপ্রতিনিধি ও সাংবাদিকগণ উপস্হিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন