ডিসি ও এসপি’র তৎপরতায় সাতক্ষীরায় শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হলো ইউপি নির্বাচন

দ্বারা zime
০ মন্তব্য 401 দর্শন

 

বৃহষ্পতিবার সকাল ৮টা থেকে সাতক্ষীরা সদর উপজেলার ১৩টি ইউনিয়নে শুরু হয়েছে দ্বিতীয় দফায় নির্বাচন। সুষ্ঠু শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে ১৩ ইউনিয়নের ১২৬টি কেন্দ্রের ৭১৯ টি ভোট গ্রহণ কক্ষে।

ভোট শুরুর পূর্বে ভোরে বৈকারী ইউনিয়নের কাথন্ডা বিশ্বাসপাড়ায় দুইজন মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, একই ইউনিয়নের খলিলনগর কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী ও নৌকার প্রার্থীর সমর্থকদের সাথে সংঘর্ষ এবং ভোমরা ইউনিয়নের পল্লীশ্রী হাইস্কুল কেন্দ্র দখল করার চেষ্টা বোমা বিষ্ফোরণ ছাড়া কোথাও কোন বড়ধরণের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

বিকাল ৪টা পর্যন্ত প্রায় সকল স্থানে উৎসব মুখর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। আইন শৃঙ্খলা বাহিনী রয়েছে কঠোর অবস্থানে।

সাতক্ষীরার জেলার বিজ্ঞ জেলা ম্যাসিট্রেট,  জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির ও পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার  বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন।

জনগণ বলছে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কড়া তৎপরতায় এবার অবাধ – সুষ্ঠ ও নিরপেক্ষ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কোন ভোট কেন্দ্রে কোন অনিয়ম দেখা যায় নি। ভোটার রা নির্বঘ্নে ও নির্ভয়ে ভোট কেন্দ্রে এসে নিজের পছন্দের প্রার্থীদের ভোট দিতে পরেছে। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন