ডেঙ্গু প্রতিরোধ করতে হলে কথা চেয়ে কাজ বেশি করতে হবে : কুষ্টিয়ার ডিসি আসলাম হোসেন।।

দ্বারা zime
০ মন্তব্য 180 দর্শন

 

কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে সকাল ১০ টার সময় নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি সবাই মিলে সুস্থ্য থাকি, ডেঙ্গু মুক্ত দেশ চাই পরিষ্কার পরিচ্ছন্নতার বিকল্প নাই এই স্লোগানকে নিয়ে কুষ্টিয়া জেলা ব্যাপী একযোগে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের উদ্বোধন করলেন জেলা প্রশাসক আসলাম হোসেন।

তিনি বলেন ফটো তুলে কেটে পড়ি। আর বেশি বেশি কাজের চেয়ে কথা বলি। এগুলো করলেই ডেঙ্গু প্রতিরোধ করা যাবে না। ডেঙ্গু প্রতিরোধ করতে হলে কথা চেয়ে কাজ বেশি করতে হবে। নিজের প্রতিষ্ঠান ও বাসাবাড়ীকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। না হলে যেকোনো মুর্হুতে আমাদের দেহে ডেঙ্গু বাসা বাধতে পারে।


এ সময় কুষ্টিয়া জিলা স্কুল, কুষ্টিয়া সরকারী কলেজ, কুষ্টিয়া সরকারী সেন্টাল কলেজ, পুলিশ লাইন স্কুল, কালেক্টরেট স্কুল এন্ড কলেজ ও কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পরিদর্শনে এ সব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা পুলিশ সুপার এস.এম তানভির আরাফাত কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী, , উপ পরিচালক, স্থানীয় সরকার মৃনাল কান্তি দে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আইসিটি) মোঃ আজাদ জাহান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট লুৎফুন নাহার, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট, ট্রেজারী ও স্ট্যাম্প শাখা, গোপনীয় শাখা ও নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) এ.বি.এম আরিফুল ইসলাম, কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসির সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, আরটিভি কুষ্টিয়া প্রতিনিধি শেখ বেলাল হোসেন, ইন্ডিপেডেন্ট কুষ্টিয়া প্রতিনিধি মিলন উল্লাহ, মুভি বাংলা টিভির ও দৈনিক কুষ্টিয়ার স্টাফ রিপোর্ট রিয়াজুল ইসলামসহ বিভিন্ন ইলেক্টনিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন