এডিশ মশার বংশ বিস্তার রোধে শুক্রবার থেকে বাড়ি বাড়ি অভিযানে যাচ্ছেন সাতক্ষীরার জেলা প্রশাসক মোস্তফা কামাল।।

দ্বারা zime
০ মন্তব্য 168 দর্শন

 

এবার ডেঙ্গু প্রতিরোধে ও  এডিশ মশার বংশ বিস্তার রোধে বাড়ি বাড়ি অভিযানে যাবেন বলে জানিয়েছেন  সাতক্ষীরা জেলার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক জনাব এস এম মোস্তফা কামাল। বৃহস্পতিবার রাতে জেলা প্রশাসক  এস এম মোস্তফা কামাল তার সরকারি অফিসিয়াল আইডি Dc Satkhira Mostafa kamal স্টাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা প্রশাসকের ফেইজবুকের মাধ্যমে আরো জানা গেছে শুক্রবার সকাল ৯ টা থেকে শহরের উত্তর কাটিয়া এলাকা থেকে বাড়ি বাড়ি এডিশ মশা নিধন অভিযান শুরু হবে। উক্ত এডিশ মশা নিধন অভিযানে অংশ নিতে পৌরবাসীকে আহবান জানিয়েছেন জেলা প্রশাসনের এই শীর্ষ কর্মকর্তা।

প্রাসঙ্গত: সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল   মহান আগষ্ট মাস শোকের মাস উপলক্ষে শোক কে শক্তিতে পরিনত করে মাসব্যাপি কর্মসূচী গ্রহণ করেছেন।তারই ধারাবাহিকতায় জেলা প্রশাসক পহেলা আগষ্ট থেকেই ডেঙ্গু  জ্বরে আতঙ্কিত না হতে প্রচারণা চালিয়ে যাচ্ছেন কখনো স্কুল-কলেজে, কখনো মাদ্রাসায়,কখনো কারাগারের বন্দীদের সাথে, কখনো সাইকেল র্যালী যোগে,কখনো সাংস্কৃতিক ব্যক্তিবর্গকে নিয়ে আবার কখনো সাংবাদিক দের নিয়ে প্রেস সম্মেলন করে   সচেতনতা মুলক  লিফলেট বিতরণ করে যাচ্ছেন জেলা প্রশাসক মোস্তফা কামাল।এছাড়া জেলা প্রশাসকের নিদর্শনা মোতাবেক জেলার ৭ টি উপজেলার নির্বাহী অফিসার গণ প্রতিদিন অফিস আওয়ারে ১ দিন ১ ঘন্টা পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান চালিয়ে যাচ্ছেন। জেলা প্রশাসকের ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা মুলক কার্যক্রম দেখে সাতক্ষীরার সুশীল সমাজ জেলা প্রশাসক কে ধন্যবাদ জ্ঞাপন করেছেন ও জেলা প্রশাসকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।                   





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন