তুফান ডেন্টাল ক্লিনিক মাদকমুক্ত নাইট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করলেন,সদর এমপি

দ্বারা zime
০ মন্তব্য 352 দর্শন

নিজস্ব প্রতিনিধিঃ
মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদ কে না বলুন, মাদকমুক্ত সমাজ গড়ুন ’ এই স্লোগানকে সামনে রেখে তুফান ডেন্টাল ক্লিনিক মাদক মুক্ত নাইট ক্রিকেট টুর্নামেন্ট-২০১৭ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে আজ সন্ধা ৬.২০ মিনিটে।

আজ শুক্রবার রাতে মুনজিতপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মুনজিতপুর ক্লাবের আয়োজনে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি সংসদের সভাপতি সৈয়দ জয়নুল আবেদীন জসি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন,জেলা আওয়ামীলীগের সুযোগ্য সহ-সভাপতি,বীর মুক্তি যোদ্ধা (নৌ কমান্ডো) ও সাতক্ষীরা-০২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। এসময় তিনি বলেন, ‘মাদক মুক্ত সমাজ গড়তে খেলার বিকল্প কিছু নাই এবং যুব সমাজকে ক্ষতির হাত থেকে রক্ষার জন্য বেশি বেশি খেলার ব্যবস্থা করতে হবে। যুবকরাই আগামী দিনের দেশ পরিচালনায় আসবে। তাদের প্রতিভার বিকাশ ঘটাতে সকল প্রতিবন্ধকতা দুর করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জ্যোৎন্সা আরা, জেলা ছাত্রলীগের সভাপতি মো. রেজাউল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশ নেয় মোবাইল প্লাস ক্রিকেট ক্লাব বনাম সুলতানপুর ক্লাব। এসময় উপস্থিত ছিলেন সদর থানার অফিসার ইনচার্জ মারুফ আহম্মদ, বাংলাদেশ আম্পায়ারস এন্ড স্কোরার এসোসিয়েশন বিভাগীয় সভাপতি আ.ম আক্তারুজ্জামান মুকুল, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য কাজী কামরুজ্জামান, ডেভিট, মীর তাজুল ইসলাম রিপন, মজনুর রহমান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন